BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বচসার জেরে খুন! ১০ দিন পর পুকুর থেকে উদ্ধার যুবকের দেহ

Published by: Bishakha Pal |    Posted: March 19, 2020 1:47 pm|    Updated: March 19, 2020 5:57 pm

An Images

নন্দন দত্ত, সিউড়ি: দিন দশেক নিঁখোজ থাকার পর একটি পুকুর থেকে উদ্ধার হল এক যুবকের মৃতদেহ। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে রামপুরহাট এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে রামপুরহাট থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, মৃত যুবকের নাম মলয় মণ্ডল। বয়স ২১ বছর। বাড়ি রামপুরহাট থানার বড়জোল গ্রামে। পেশায় তিনি মিষ্টির কারিগর। ১০ দিন আগে তিনি মোটর সাইকেল করে বাড়ি থেকে কাজ করতে বের হন। পাশের গ্রামের মেলায় মিষ্টি বানানোর জন্য বরাত পেয়েছিলেন তিনি। বাড়ির লোককে সেই কথাই বলে যান। তারপর থেকে তাঁর কোনও খোঁজ পাওয়া যায়নি। ঘটনায় পরিবারের তরফে রামপুরহাট থানায় একটি নিখোঁজ ডায়রি করা হয়। ঘটনার তদন্ত শুরু করে পুলিশ।

[ আরও পড়ুন: মজুত রাখুন ৬ মাসের রেশন, করোনা প্রতিরোধে কেন্দ্রের বড় ঘোষণা ]

দিন চারেক আগে গ্রাম থেকে ৫ কিলোমিটার দূরে চিতুরী গ্রামে মলয় মণ্ডলের মোটর সাইকেলটি উদ্ধার করে পুলিশ। তখনই সন্দেহ করা হয়, সম্ভবত খুন হয়েছেন মলয়। এরপর, বুধবার রাতের দিকে তাঁর বন্ধু মুক্তার মালকে গ্রামবাসীরা জিজ্ঞাসাবাদ করে। গ্রামবাসীদের জেরায় খুন করার কথা স্বীকার করে মুক্তার। জানা গিয়েছে, গত সোমবার হোলির দিন মুক্তার মালের এক আত্মীয়ের বিয়ে ছিল রামপুরহাট থানার চিতুরী গ্রামে। সেই বিয়ে বাড়িতে চলে গিয়েছিলেন মলয়ও। সেখানে মদের আসর বসে। মদের আসরে মুক্তা ও মলয় মধ্যে বচসা হয়। বচসার জেরে মলয়কে খুন করেন মুক্তার। খুন করে করে একটি চিতুরী ও বেনোরা গ্রামে মাঝে পুকুরে পাড়ে তাঁকে পুঁতে রাখে। বুধবার গভীর রাতে পুলিশ এসে মুক্তারকে আটক করে নিয়ে যায়। রাতেই পুকুর থেকে মৃতদেহ উদ্ধার করে পুলিশ। পরিবারে সূত্রে জানা গিয়েছে মুক্তার মালের নামে রামপুরহাট থানায় লিখিত অভিযোগ করেছেন তাঁরা।

[ আরও পড়ুন: সাংসদ পদে শপথ নিলেন রঞ্জন গগৈ, প্রতিবাদে ওয়াকআউট বিরোধীদের ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement