২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মহানবমীতে অবসরপ্রাপ্ত নার্সের রহস্যমৃত্যু ঘিরে ছড়াল চাঞ্চল্য, গুরুতর আহত শাশুড়িও

Published by: Sulaya Singha |    Posted: October 15, 2021 2:29 pm|    Updated: October 15, 2021 3:46 pm

Dead body of retired nurse found at home in Uluberia | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

মণিরুল ইসলাম, উলুবেড়িয়া: মহানবমীর সন্ধেয় অবসরপ্রাপ্ত নার্সের রহস্যমৃত্যু ঘিরে ছড়াল তীব্র চাঞ্চল্য। ওই বাড়ি থেকেই গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হল অবসরপ্রাপ্ত নার্সের শাশুড়িকে। যিনি আপাতত হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।

ঘটনা উলুবেড়িয়ার (Uluberia) নোনার। মৃতার নাম স্বপ্না চন্দ্র (৬৮)। জানা গিয়েছে, অবসরপ্রাপ্ত নার্স স্বপ্না চন্দ্র, মেয়ে পৌষালী চন্দ্র এবং শাশুড়ি মীরা চন্দ্রকে নিয়ে থাকতেন। স্বপ্না দেবীর স্বামী ও ছেলে অন্যত্র থাকেন। মাস কয়েক আগেই অস্বাভাবিক মৃত্যু হয় মেয়ে পৌষালীর। তারপর বাড়িতে বউমা ও শাশুড়িই থাকতেন। মৃতার পরিবার সূত্রে খবর, বৃহস্পতিবার অর্থাৎ নবমীর সন্ধে থেকে একাধিকবার স্বপ্না দেবীকে ফোন করা হলেও তিনি ফোন ধরেননি।

[আরও পড়ুন: Coronavirus Update: পুজোর মধ্যে স্বস্তি, গত ২৪ ঘণ্টায় এক ধাক্কায় অনেকটা কমল রাজ্যের সংক্রমণ]

উদ্বেগ বাড়ে পরিবারের সদস্যদের। তাই দেরি না করে রাতে স্বপ্না দেবীর ভাই কলকাতা থেকে দিদির প্রতিবেশীদের বিষয়টি জানান। তাঁরা পুলিশে খবর দেন। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় উলুবেড়িয়া থানার পুলিশ। বাড়ির কোলাপসেবল গেটে ভিতর থেকে তালা ঝুলতে দেখেন তাঁরা। শেষে দরজার তালা ভেঙে ঘরের ভিতরে ঢুকে সিঁড়ি থেকে স্বপ্না দেবীর মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এরপর দোতলার একটি ঘরে খাটের নিচ থেকে গলায় আঘাত লাগা অবস্থায় রক্তাক্ত মীরা দেবীকে উদ্ধার করা হয়। মৃতার পরিবারের অভিযোগ, যেভাবে স্বপ্না দেবীর মৃতদেহ পড়েছিল এবং মীরা দেবীকে যেভাবে আঘাত করা হয়েছে, তাতে তাঁদের সন্দেহ স্বপ্না দেবীকে খুন করা হয়েছে।

উলুবেড়িয়া থানার পুলিশ মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে স্থানীয়দেরও। কারও সঙ্গে কোনও প্রকার শত্রুতা ছিল কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে। তবে পুজোর (Durga Puja 2021) মাঝে এমন রহস্যমৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই আতঙ্কিত হয়ে পড়েছেন প্রতিবেশীরা।

[আরও পড়ুন: বাংলাদেশের পুজোমণ্ডপে ভাঙচুরের ঘটনায় দোষীদের কড়া শাস্তি দেওয়ার নির্দেশ শেখ হাসিনার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে