Advertisement
Advertisement
Police officer

ঘর থেকে উদ্ধার নাকাশিপাড়া থানার SI-এর ঝুলন্ত দেহ, পাশে মিলল সুইসাইড নোট

আত্মহত্যার কারণ ঘিরে রহস্য।

Dead body of SI recovered from room in Nadia | Sangbad Pratidin
Published by: Paramita Paul
  • Posted:May 28, 2023 1:18 pm
  • Updated:May 28, 2023 1:18 pm

সঞ্জিত ঘোষ, নদিয়া: পুলিশকর্মীর মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়াল নাকাশিপাড়া থানায়। রবিবার সকালে নিজের ঘর থেকে তাঁর দেহ উদ্ধার হয়। সূত্রের খবর, দেহের পাশ থেকে সুইসাইড নোট উদ্ধার হয়েছে। তবে সেখানে কী লেখা ছিল, তা এখনও স্পষ্ট নয়। দেহ ময়নাতদন্তের জন্য শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

মৃত পুলিশ কর্মীর নাম গৌড়গোপাল গঙ্গোপাধ্যায় (৫৫)। নাকাশি পাড়ায় থানার সাব ইন্সপেক্টর ছিলেন তিনি। পুলিশ সূত্রে খবর, শনিবার নিজের ডিউটি সেরে ঘরে ফিরেছিলেন তিনি। এরপর রবিবার সকাল থেকে একাধিক বার ফোন করলেও তাঁর সঙ্গে যোগাযোগ করা যায়নি। এরপর তাঁর ঘরের বাইরে হাজির হন নাকাশিপাড়ার থানার সহকর্মীরা।

Advertisement

[আরও পড়ুন: ‘আত্মনির্ভর ভারতের সূর্যোদয়ের সাক্ষী’, বিরোধী সুর উড়িয়ে নতুন ভবনে স্বমেজাজে মোদি]

দরজা বন্ধ থাকায় গ্যাস কাটার দিয়ে দরজা কেটে ভিতরে ঢোকেন। দরজা খুলে ওই এসআইয়ের ঝুলন্ত দেহ উদ্ধার করেন তাঁরা। এরপর তড়িঘড়ি গৌড়গোপাল গঙ্গোপাধ্যায়কে নাকাশিপারা ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। তিনি আত্মঘাতী হয়েছেন না কি কেউ খুন করেছে, ময়নাতদন্তের রিপোর্ট এলে তা স্পষ্ট হবে। তবে প্রাথমিক তদন্ত শেষে পুলিশের ধারনা, আত্মঘাতী হয়েছেন নাকাশিপাড়া থানার এসআই। পাশ থেকে একটি সুইসাইড নোট উদ্ধার হয়েছে। পারিবারিক কারণে তিনি আত্মহত্যা হয়েছেন কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement

[আরও পড়ুন: নতুন সংসদ ভবনের সঙ্গে কফিনের তুলনা! আরজেডির টুইট ঘিরে তুঙ্গে বিতর্ক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ