Advertisement
Advertisement
Alipurduar

খেলতে গিয়ে নিখোঁজ ৫ বছরের শিশুকন্যা, একদিন পর নদী থেকে উদ্ধার দেহ

শিশুর মর্মান্তিক মৃত্যুতে শোকের ছায়া এলাকায়।

Death of baby girl in Alipurduar

প্রতীকী ছবি

Published by: Subhankar Patra
  • Posted:June 9, 2024 3:01 pm
  • Updated:June 9, 2024 3:01 pm

রাজ কুমার, আলিপুরদুয়ার: শনিবার দুপুরে বাড়ি থেকে নিখোঁজ হয়ে যায় বছর পাঁচেকের শিশুকন্যা। বিষয়টি নজর আসতেই খোঁজাখুঁজি শুরু করেন পরিবার ও স্থানীয় বাসিন্দারা। খোঁজ মেলেনি। শেষে আজ, রবিবার সকালে এলাকার নদীতে তার দেহ ভাসতে দেখেন স্থানীয়রা। খবর যায় পুলিশে। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। আলিপুরদুয়ারের বক্স ব্যাঘ্র প্রকল্প জঙ্গল সংলগ্ন কালকূট বনবসতি এলাকার ঘটনা। শিশুর মর্মান্তিক মৃত্যুতে শোকের ছায়া এলাকায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত শিশুর নাম অঞ্জলি সাংমা। সে কালকূট বনবসতি এলাকার বাসিন্দা। শনিবার দুপুরে খেলতে গিয়ে নিখোঁজ হয়ে যায় সে। বিস্তর খোঁজাখুজির পর পুলিশে নিখোঁজ ডায়েরি করে পরিবার। তার পরে এদিন সকালে স্থানীয়রা এলাকার নদীতে তার দেহ ভেসে আসতে দেখেন। পুলিশ দেহ উদ্ধার করে আলিপুরদুয়ার জেলা হাসপাতালে (Alipurduar Zilla Hospital) পাঠায়। প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে, জলে ডুবে মৃত্যু হয়েছে তার।

Advertisement

[আরও পড়ুন: চালু হল শিয়ালদহ স্টেশনের বন্ধ প্ল্যাটফর্ম, দ্রুত ভোগান্তি কমার আশ্বাস রেল কর্তৃপক্ষের]

অঞ্জলির এক আত্মীয় বলেন, “শনিবার দুপুর থেকে অঞ্জলিকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। খেলতে খেলতে নিখোঁজ হয়ে যায় সে। আমরা কাজে ব্যস্ত থাকায় বুঝতে পারিনি। পরে অনেক খোঁজার পর না পেয়ে পুলিশকে জানাই। এদিন নদীতে ওর দেহ ভাসতে দেখা যায়। পুলিশ দেহ উদ্ধার করেছে।”

Advertisement

পুলিশের প্রাথমিক ধারণা, ওই শিশু খেলতে খেলতে নদীর ধারে চলে আসে। সেই সময় কোনওভাবে বেসামাল হয়ে নদীতে পড়ে যায়। উল্লেখ্য, উত্তরবঙ্গে (North Bengal) টানা বৃষ্টি চলছে। যার জেরে ফুঁসছে তিস্তা-সহ অন্যান নদীগুলি। জল বেড়ে যাওয়ায় বুঝতে না পেরে এই দুর্ঘটনা বলে মনে করা হচ্ছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট আসার পর মৃত্যুর আসল কারণ জানা যাবে বলে জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: ভোট পরবর্তী হিংসার বলি কংগ্রেস কর্মী, তৃণমূলের বিরুদ্ধে কুপিয়ে খুনের অভিযোগ মালদহে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ