BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘মন কি বাতের বদলে একবার লাদাখের কথা বলুন’, মোদিকে কটাক্ষ অধীরের

Published by: Soumya Mukherjee |    Posted: June 28, 2020 9:52 pm|    Updated: September 12, 2020 12:34 pm

An Images

ফাইল ফটো

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবার ‘মন কি বাত’ অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে ভারত শত্রুকে উপযুক্ত জবাব দিতে জানে বলে মন্তব্য করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তার কিছুক্ষণের মধ্যেই এই বিষয় নিয়ে তাঁকে কটাক্ষ করলেন লোকসভার বিরোধী দলনেতা অধীর চৌধুরি (Adhir Chowdhury)। অন্তত একবার ‘মন কি বাত’ অনুষ্ঠানের বদলে ‘লাদাখ কি বাত’ করার পরামর্শ দিলেন। বর্তমান পরিস্থিতিতে দেশের মানুষও তাই চান বলে দাবি করলেন তিনি।

রবিবার প্রধানমন্ত্রীকে এই বিষয়ে তীব্র আক্রমণ করেন বহরমপুরের কংগ্রেস সাংসদ অধীর চৌধুরি। প্রশ্ন তোলেন, কেন লাদাখের গালওয়ান উপত্যকায় ২০ জন ভারতীয় জওয়ানের নির্মম হত্যার পরেও শান্ত রয়েছেন প্রধানমন্ত্রী? কেন এই ঘটনার পরে একবারও জনসমক্ষে বক্তব্য রাখতে গিয়ে চিনের নাম উত্থাপন করেননি তিনি? মন কি বাতের বদলে বর্তমান পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর অন্তত একবার লাদাখের কথা বলা উচিত বলেও দাবি করেন অধীর।

[আরও পড়ুন: টানা লকডাউনে মুখ থুবড়ে পড়েছে শিলিগুড়ির অর্থনীতি, ৩ মাসে ক্ষতি দু’হাজার কোটি টাকা]

রেডিওতে প্রধানমন্ত্রীর বক্তব্য শেষ হওয়ার পর অধীরবাবু টুইট করেন, ‘নরেন্দ্র মোদিজি, অন্তত একবারের জন্য ‘মন কি বাত (Mann ki Baat)’ অনুষ্ঠানের বদলে আপনি ‘লাদাখ কি বাত’ করুন। চিন ভারতের মাটিতে অনুপ্রবেশ করার পর জায়গা দখল করলেও আপনার কোনও বক্তব্যে তাদের নাম করলেন না কেন? এই পরিস্থিতির মধ্যেও কেন চিন সম্পর্কে চুপ রয়েছেন আপনি?’

[আরও পড়ুন:মায়ের জন্য একা হাতে কুয়ো খুঁড়ে রাতারাতি বিখ্যাত রানিগঞ্জের ববিতা, ধন্যি মেয়ের পাশে প্রশাসন]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement