১২ জ্যৈষ্ঠ  ১৪২৬  সোমবার ২৭ মে ২০১৯ 

Menu Logo নির্বাচন ‘১৯ দেশের রায় LIVE রাজ্যের ফলাফল LIVE বিধানসভা নির্বাচনের রায় মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

চন্দ্রজিৎ মজুমদার, কান্দি: লোকসভা ভোটের প্রচারে যখন মুর্শিদাবাদের বেলডাঙা ও ভগবানগোলায় সভা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, তখন কান্দিতে তৃণমূল প্রার্থীর হয়ে প্রচার করলেন অভিনেতা-তারকা প্রার্থী দেব।  ঘুরলেন খড়গ্রাম থানার বিভিন্ন গ্রামে। দেবকে দেখতে গ্রামবাসীদের ভিড় উপচে পড়েছিল।

[ আরও পড়ুন: সিপিএম-বিজেপির কাছে বিক্রি হয়ে গিয়েছে কংগ্রেস, অধীরের ডেরায় অভিযোগ মমতার]

তিনি নিজে ঘাটাল লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের তারকা প্রার্থী। ঘাটালে তো প্রচার করছেনই, সোমবার ঝটিকা সফরে মুর্শিদাবাদের কান্দিতে জঙ্গিপুর কেন্দ্রের তৃণমূল প্রার্থী খলিলুল রহমানের সমর্থনে রোড-শো ও মিছিল করলেন দেব। সোমবার কলকাতা থেকে হেলিকপ্টারে কান্দিতে পৌঁছান তিনি। অস্থায়ী হেলিপ্যাড তৈরি করা হয়েছিল খড়গ্রামের নগর এলাকায়। নগর গ্রাম থেকে কখনও পায়ে হেঁটে, আবার কখনও হুড খোলা জিপে চড়ে প্রচার সারলেন দেব ওরফে দীপক অধিকারী। বেশ কয়েকটি জায়গায় মঞ্চও তৈরি করে রেখেছিলেন স্থানীয় তৃণমূল কর্মীরা। মঞ্চে উঠে মাইক্রোফোন হাতে ভাষণ দিতে দেখা গেল দেবকে। কান্দির খড়গ্রামে দেবের প্রচার চলে প্রায় ঘণ্টা খানেক। তিনি যেখানে গিয়েছেন, সেখানেই গ্রামবাসীদের ভিড় উপচে পড়ে।

Dev

কান্দিতে প্রচার সেরে ফের হেলিকপ্টারের জলঙ্গির উদ্দেশে রওনা দেন দেব। সেখানে মুর্শিদাবাদ কেন্দ্রের তৃণমূল প্রার্থীর সমর্থনে তিনি সভা করবেন বলে জানা গিয়েছে। এদিকে সোমবার বহরমপুরে বেলডাঙায় জনসভায় কার্যত নাম না করে অধীর চৌধুরিকে নিশানা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এমনকী, তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে প্রাক্তন কংগ্রেস সভাপতি খানিক আক্রমণ করলেন মমতা।

[ আরও পড়ুন: টেলিভিশনে বিতর্কের রেশ, বিজেপির উপর হামলার অভিযোগে গ্রেপ্তার তৃণমূল কর্মী]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং