১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

টেলিভিশনে বিতর্কের রেশ, বিজেপির উপর হামলার অভিযোগে গ্রেপ্তার তৃণমূল কর্মী

Published by: Tiyasha Sarkar |    Posted: April 15, 2019 2:38 pm|    Updated: April 15, 2019 3:21 pm

BJP leaders allegedly attacked by TMC workers in asansol area.

চন্দ্রশেখর চট্টোপাধ্যায়, আসানসোল: কোচবিহারের পুনরাবৃত্তি এবার আসানসোলে। এক বেসরকারি টেলিভিশন চ্যানেলে বিতর্কসভা চলাকালীন দুই বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ উঠল তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। আহত ২ বিজেপি কর্মী অভিজিৎ রায় ও জিতেন চট্টোপাধ্যায় বর্তমানে আসানসোল জেলা হাসপাতালে চিকিৎসাধীন।  সোমবার সকালে অভিযুক্ত ২ তৃণমূল কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 আরও পড়ুন: নববর্ষের সকালে আগুন আতঙ্ক নার্সিংহোমে, অল্পের জন্য রক্ষা রোগীদের়়

রবিবার রাতে আসানসোলের উষাগ্রামের একটি হোটেলে বেসরকারি টিভি চ্যানেলের আলোচনা সভা চলছিল। শো চলাকালীন বিজেপি ও তৃণমূল নেতাদের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। ক্রমেই পরিবেশ উত্তপ্ত হয়ে ওঠে। অভিযোগ, সেই সময় হঠাৎই বেশ কয়েকজন তৃণমূল কর্মী স্লোগান দিতে দিতে হোটেলের মধ্যে ঢুকে পড়েন। অনুষ্ঠানে অংশগ্রহণকারী বিজেপি কর্মীদের বেধড়ক মারধর শুরু করেন তাঁরা।  গুরুতর জখম হন জেলা বিজেপির আইটি সেলের দায়িত্বপ্রাপ্ত অভিজিৎ রায় ও জিতেন চট্টোপাধ্যায়। গুরুতর জখম অবস্থায় তাঁদের জেলা হাসপাতালে ভরতি করা হয়। খবর পেয়ে ওই হোটেলে যান আসানসোলের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়। হোটেল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেন তিনি। সেই ফুটেজ  নিয়ে আসানসোল দক্ষিণ থানার দ্বারস্থ হন তিনি।  অভিযোগ, গোটা ঘটনা পুলিশকে জানানোর পরেও তাঁরা কোনও সদর্থক ভূমিকা নেয়নি। এরপরই দলীয় কর্মীদের নিয়ে আসানসোল দক্ষিণ থানা ঘেরাও করেন বাবুল সুপ্রিয়। থানা সংলগ্ন জিটি রোড অবরোধ করেও বেশ কিছুক্ষণ বিক্ষোভ দেখান তাঁরা। পরে সোমবার সকালে অভিযুক্তদের গ্রেপ্তার করে পুলিশ।

 আরও পড়ুন: বিনা অনুমতিতে ভোটপ্রচার, ভারতী ঘোষকে শোকজ রিটার্নিং অফিসারের

এর আগেও একটি অনুষ্ঠানে কোচবিহারের তৃণমূল জেলা সভাপতি তথা উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী  রবীন্দ্রনাথ ঘোষ চেয়ার তুলে এক বিজেপির নেতার উপর চড়াও হয়েছিলেন। ফের একই ঘটনা সামনে আসায় ক্ষুব্ধ হয়ে বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয় বলেন ‘আলোচনাসভা চলাকালীন তৃণমূল এরকম জানোয়ারের মতো আচরণ করছে। এরপর থেকে কি চ্যানেলের অনুষ্ঠানেও রাজনৈতিক দলগুলিকে গুণ্ডা পাঠাতে হবে?’ সেইসঙ্গে তিনি হুঁশিয়ারি দিয়ে বলেন, একদিন তৃণমূলের সমস্ত অফিসে তালা পড়বে।  রাজনৈতিক লড়াইয়ের মাঝে টিভি শো’য়ের বিতর্কসভা নিয়েও পারদ চড়ছে আসানসোলে৷   

দেখুন ভিডিও:

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে