২৩  শ্রাবণ  ১৪২৯  শুক্রবার ১২ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

গানে মুখ্যমন্ত্রীর অপমান, বাবুলের বিরুদ্ধে এফআইআর আসানসোলে

Published by: Tanumoy Ghosal |    Posted: March 19, 2019 1:59 pm|    Updated: March 19, 2019 2:08 pm

FIR against Babul Supriya in Asansol

চন্দ্রশেখর চট্টোপাধ্যায়, আসানসোল: লোকসভা ভোটে মুখে গান গেয়ে বিপাকে বিজেপির গায়ক-সাংসদ বাবুল সুপ্রিয়। তাঁর বিরুদ্ধে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূল কংগ্রেসের সম্মানহানির অভিযোগে এফআইআর করেছে তৃণমূল প্রভাবিত একটি ছাত্র সংগঠন। অভিযোগ দায়ের হয়েছে আসানসোল দক্ষিণ থানায়। তবে এই ঘটনাকে আমল দিতে নারাজ আসানসোলের বিদায়ী সাংসদ। তাঁর সাফ কথা, মিথ্যা এফআইআর নিয়ে আদৌও বিচলিত নন।

[ লোকসভা ভোটে রাজ্য বিজেপির থিম সং গাইলেন বাবুল সুপ্রিয়]

এ রাজ্যে দলের প্রার্থী তালিকা এখনও চূড়ান্ত হয়নি। একটি আসনেও প্রার্থীর নাম ঘোষণা করতে পারেনি বঙ্গ বিজেপি। তবে লোকসভা ভোটে রাজ্য বিজেপির জন্য থিম সং রেকর্ড করে ফেলেছেন আসানসোলের বিদায়ী সাংসদ ও কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। মুম্বইয়ে একটি স্টুডিও-তে নিজের গলায় গান রেকর্ডও করেছেন তিনি। তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে বিরোধীদের বিভিন্ন স্লোগানকে একত্রিত করে গানের কথা লিখেছেন অমিত চক্রবর্তী নামে এক ব্যক্তি। তবে গানের মূল ভাবনাটি বাবুলেরই, সুরও দিয়েছেন তিনি। খুব তাড়াতাড়িই লোকসভা ভোটে বঙ্গ বিজেপি থিম সং আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হবে বলে জানা গিয়েছে। এই গানের কথা নিয়ে আপত্তি তুলেছে তৃণমূল প্রভাবিত ছাত্র সংগঠন পশ্চিম বর্ধমান স্টুডেন্ট লাইব্রেরি কো-অর্ডিনেশন কমিটি। আসানসোল দক্ষিণ থানায় বাবুল সুপ্রিয়ের বিরুদ্ধে এফআইআর করেছেন সংগঠনের সাধারণ সম্পাদক গৌরব গুপ্ত।অভিযোগকারীর বক্তব্য, বিজেপির থিম সংয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূল কংগ্রেসের সম্মানহানি হয়েছে। শাসকদল ও দলনেত্রীর বিরুদ্ধে মিথ্যা কথা বলেছেন বাবুল সুপ্রিয়। 

এদিকে এই ঘটনায় তৃণমূল কংগ্রসকেই পালটা কটাক্ষও করেছেন আসানসোলের বিদায়ী সাংসদ। তাঁর প্রতিক্রিয়া, ’পুলিশ ওদের (তৃণমূল), মানুষ আমাদের (বিজেপি)। বিরোধী যেসব অভিযোগ করে, তাই নিয়ে গান তৈরি করা হয়েছে। গানের কোনও লাইনে ভুল তথ্য থাকলে জানাক, আমরা লাইনটি সরিয়ে দিতে পারি।’ 

দেখুন ভিডিও:

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে