BREAKING NEWS

২৮ শ্রাবণ  ১৪২৭  বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০ 

Advertisement

নববর্ষের সকালে আগুন আতঙ্ক নার্সিংহোমে, অল্পের জন্য রক্ষা রোগীদের

Published by: Tanumoy Ghosal |    Posted: April 15, 2019 11:52 am|    Updated: April 15, 2019 11:52 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নববর্ষের সকালে আগুন আতঙ্ক বারাসতের একটি নার্সিংহোমে। ঘটনার পর তড়িঘড়ি রোগীদের বাইরে করে আনেন স্থানীয় বাসিন্দারা। শেষপর্যন্ত দমকলের দুটি ইঞ্জিনের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন দমকলকর্মীরা। এদিকে আবার সোমবার সকালে টালিগঞ্জের বিজয়গড়ে একটি বন্ধ ফ্ল্যাটে আগুন লেগে যায়।

[ আরও পড়ুন: আবারও ইসলামপুরকে ‘ঈশ্বরপুর’ করার দাবি, বিতর্কে ভিএইচপির হোর্ডিং]

ঘড়িতে তখন সকাল ন’টা। বারাসতের একটি নার্সিংহোমের জানলা থেকে ধোঁয়া বেরোতে দেখেন স্থানীয় বাসিন্দারা। ছড়িয়ে পড়ে আতঙ্ক। তড়িঘড়ি ওই নার্সিংহোমে ঢুকে সাত-আটজন রোগীকে বাইরে বের করে আনেন স্থানীয় বাসিন্দারা। আতঙ্কে রাস্তায় বেরিয়ে পড়েন চিকিৎসক ও নার্সরাও। খবর দেওয়া হয় দমকলে। ঘটনাস্থলে পৌঁছায় দমকলের দুটি ইঞ্জিন। অল্প কিছুক্ষণের মধ্যে ওই নার্সিংহোমের আগুন নিয়ন্ত্রণে চলে আসে। প্রাথমিক তদন্তে অনুমান, শর্ট সার্কিট থেকে আগুন লেগে গিয়েছিল ওই নার্সিংহোমে।

এদিকে সোমবার সকালে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে টালিগঞ্জের বিজয়গড়েও। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, সকাল সাড়ে ন’টা নাগাদ এলাকার একটি বহুতলের বন্ধ ফ্ল্যাটে আগুন লেগে যায়। ওই ফ্ল্যাটে যাঁরা থাকেন, সকালে ফ্ল্যাট বন্ধ করে পুজো দিতে গিয়েছিলেন তাঁরা। ধোঁয়া বেরোতে দেখে দমকলে খবর দেয় আশেপাশের লোকজন। অল্প কিছুক্ষণের মধ্যে আগুন নিয়ন্ত্রণেও চলে আসে।

[ আরও পড়ুন: ‘ভোট গোপাল’ ও সোমা বিশ্বাসের হাত ধরে নদিয়ায় ভোটপ্রচার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement