Advertisement
Advertisement
Dev

দেবের সুকান্ত ‘প্রীতি’ নিয়ে জোর তরজা, খোঁচা মালব্যর, মোক্ষম জবাব তারকা প্রার্থীর

কী বললেন দেব?

Dev reaction on Amit Malviya's tweet
Published by: Akash Misra
  • Posted:April 24, 2024 1:00 pm
  • Updated:April 24, 2024 3:57 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তৃণমূলের প্রার্থী হয়েও, বিজেপির প্রার্থীর প্রশংসা! রাজনীতির চেনা ছকে এ ঘটনা বড়ই বিরল। আর এই বিরল ঘটনাই ঘটালেন তৃণমূলের তারকা প্রার্থী দীপক অধিকারী ওরফে টলিউডের সুপারস্টার দেব।

মঙ্গলবার দক্ষিণ দিনাজপুর জেলার কুশমণ্ডিতে নির্বাচনী জনসভায় এসে বালুরঘাটের বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদারের প্রশংসা করলেন অভিনেতা তথা বিদায়ী তৃণমূল সাংসদ দীপক অধিকারী ওরফে দেব। আর তা নিয়ে রাজনৈতিক মহলে নানা জল্পনা কল্পনা। তবে দেব কিন্তু এসবে নেই। বরং দেবের মতে, রাজনীতির লড়াই একদিকে সৌজন্য আরেকদিকে।

Advertisement

[আরও পড়ুন: সারাকে ভুলে স্প্যানিশ সুন্দরীতে মজেছেন শুভমান? ভিডিও ঘিরে জল্পনা তুঙ্গে]

তা বালুরঘাটের জনসভায় ঠিক সুকান্ত মজুমদার সম্পর্কে ঠিক কী বলেছিলেন দেব?

জনসভার মঞ্চ থেকে দেব বলেন, ”আমার অনেক বন্ধু-বান্ধব আছে বিজেপিতে। তাদের মধ্যে অন্যতম সুকান্তদা। আমার প্রিয় মানুষ সুকান্তদাকে শুভেচ্ছা। ভোটে হারা-জেতা রয়েছে।” দেবের মুখে সুকান্তর এই প্রশংসার ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

এবারের লোকসভা নির্বাচনে বালুরঘাটে বিজেপির টিকিটে লড়ছেন সুকান্ত মজুমদার। উলটো দিকে তাঁর প্রতিপক্ষ তৃণমূলের বিপ্লব মিত্র। বিপ্লব মিত্রর হয়েই প্রচারে বালুরঘাটে যোগ দিয়েছিলেন দেব। আর সেখানেই সুকান্ত মজুমদারের প্রশংসা করেন তিনি।

দেবের এই বক্তব্য়ের প্রতিক্রিয়া দিয়ে সুকান্ত মজুমদার জানিয়েছেন, ”দেবের মতো সুপারস্টারও বলে সুকান্তদা আমার ভাল বন্ধু। এটাই সুকান্ত মজুমদার।”

তবে দেবের এমন বক্তব্যের নেপথ্যে রাজনৈতিক মহলের একাংশ নানা সমীকরণ খুঁজছেন। এমনকী, বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্যের টুইটেও ধরা পড়েছে তেমনই মনোভাব। টুইটে অমিত মালব্য লিখেছেন, ”তৃণমূলের হার কতটা নিশ্চিত, তা বোঝা যায় ঘাটালের তৃণমূল প্রার্থী দেব যখন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে শুভেচ্ছা জানান। এর থেকেই বোঝা যায়, মমতা বন্দ্যোপাধ্যায় কীভাবে ধীরে ধীরে আলাদা হয়ে যাচ্ছেন, তাঁর ভোটারদের থেকে। তাঁর নেতাদের থেকে।”

অমিত মালব্যর এই টুইটে অবশ্য় চুপ থাকেননি দেব। এক্স হ্য়ান্ডেলের তাঁর বক্তব্যর ভিডিও শেয়ার করে পালটাও দিয়েছেন। দেব লিখলেন, ”সুকান্ত দা , একটু তোমার নেতাদের বোঝাও, বাংলা টা শেখাও সৌজন্য কাকে বলে। আসলে ওনার কোনো দোষ নাই , উনি বাংলা ভাষাটা বোঝেনা, হিন্দিতে বললে হয়ত বুঝত। একটু বুঝিও আমি কী বলতে চেয়েছি । ২৬শে এপ্রিল ভোট আবার একবার শুভেচ্ছা, তোমাকে আর তোমার দল কে এবং তোমার দলের কর্মীদের।”

[আরও পড়ুন: সলমনের বাড়িতে হামলা: উদ্ধার দ্বিতীয় বন্দুক, আর কী মিলল? দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ