Advertisement
Advertisement
TMC MLA

CBI জেরা এড়াতে পাঁচিল টপকে পালাচ্ছিলেন তৃণমূল বিধায়ক! ভাইরাল ভিডিওয় তুঙ্গে বিতর্ক

সত্য়িটা কী?

Did TMC MLA Jibankrishna Saha try to flee during CBI interrogation? video goes viral
Published by: Sucheta Sengupta
  • Posted:April 15, 2023 8:59 pm
  • Updated:April 15, 2023 9:16 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুক্রবার দুপুর থেকে শনিবার সন্ধে, গোটা একটা দিন ধরে বড়ঞার (Burwan) তৃণমূল বিধায়ক জীবনকৃষ্ণ সাহার বাড়িতে রয়েছে সিবিআই টিম। বিধায়কের বাড়ির পুকুর থেকে জল পরিষ্কার করে ৬টি ব্যাগ উদ্ধার করা হয়েছে। এখন কেন্দ্রীয় তদন্তকারীদের নজরে টার্গেট বিধায়কের মোবাইল ফোনটি। সিবিআই (CBI) তল্লাশি চলাকালীন যে ফোন তিনি পাশের পুকুরে ছুঁড়ে ফেলে দিয়েছিলেন। এসবের মধ্যেই ভাইরাল হওয়া একটি ছবি নিয়ে নতুন করে তোলপাড় শুরু হয়েছে।

কী সেই ছবি? দেখা যাচ্ছে, বড়ঞার তৃণমূল বিধায়ক(TMC MLA)  জীবনকৃষ্ণ সাহা পুকুর পাড়ের পাঁচিল টপকে পালাতে যাচ্ছেন। সেটি ভুয়ো বলেই বিধায়কের পরিবারের দাবি। বিধায়ক নিজে বাড়িতে রয়েছেন এবং কেন্দ্রীয় তদন্তকারীদের টানা জেরায় তিনি সহযোগিতা করছেন বলেই দাবি তাঁদের। যদিও সিবিআইয়ের একটি সূত্রের পালটা দাবি, বিধায়ক পালাতে গেলে তাঁকে ধরে ফেলেন বাড়ির সামনে মোতায়েন সিআরপিএফ (CRPF) জওয়ানরা। তখনই একটি পেনড্রাইভ ও দু’টি মোবাইল ফোন পুকুরে ছুঁড়ে ফেলে দেন বিধায়ক জীবনকৃষ্ণ সাহা। যার খোঁজে তল্লাশি অব্যাহত।

Advertisement

[আরও পড়ুন: ‘৬ মাসের মধ্যে একশোয় নামবে তৃণমূলের বিধায়ক সংখ্যা’, নিয়োগ দুর্নীতিতে বিস্ফোরক শুভেন্দু]

সিবিআই এর হাত থেকে পালানোর চেষ্টার ওই সিসিটিভি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা ঘিরে বিতর্ক চলছে। শুক্রবার দুপুরে বিধায়ক জীবনকৃষ্ণ সাহার বাড়িতে সিবিআই দল ঢোকার পরেই বাড়ির সকলের মোবাইল প্রথমেই নিজেদের হেফাজতে নিয়ে নেয়। পাশাপাশি একজন সিবিআই কর্মী বাড়ির বিভিন্ন প্রান্তে লাগানো সিসিটিভি ক্যামেরা (CCTV Camera) ও ফুটেজ পরীক্ষার নজরদারির কাজে বসেন। শনিবার সকালে বিধায়ক শৌচালয়ে যাওয়ার নাম করে সিবিআই আধিকারিকদের অলক্ষ্যে একটি পেনড্রাইভ ও দু’টি মোবাইল নিয়ে বাড়ির উঠোনে এসে পাঁচিল টপকে বাগানের দিকে পালানোর চেষ্টা করেন বলে অভিযোগ। সিসিটিভি ফুটেজে তা নজরে এলে সিআরপিএফ জওয়ানরা তাঁকে ধরে ফেলেন।

Advertisement

[আরও পড়ুন: মারণ খেলার ফাঁদ! ষাঁড়ের গুঁতোয় পেট ফুঁড়ে বেরিয়ে এল নাড়িভুড়ি, মৃত্যু যুবকের]

এদিন দুপুরের দিকে সিবিআই এর পক্ষ থেকে পাঁচিল টপকে কিভাবে বিধায়ক পালানোর চেষ্টা করছিল তার একটি ডেমো তৈরি করা হয়। যাতে ঠিক কোন জায়গায় তিনি মোবাইল ও পেন ড্রাইভ ফেলে দিয়েছেন, তা বোঝা যায়। কিন্তু তাতেও কোন লাভ হয়নি। শনিবার রাত পর্যন্ত উদ্ধার হয়নি সেগুলি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ