BREAKING NEWS

২৭ বৈশাখ  ১৪২৮  মঙ্গলবার ১১ মে ২০২১ 

READ IN APP

Advertisement

‘হাওয়াই চটির দিন শেষ’, মমতাকে কটাক্ষ দিলীপের, পালটা জবাব সৌগতর

Published by: Tiyasha Sarkar |    Posted: January 25, 2021 12:52 pm|    Updated: March 17, 2021 5:29 pm

SAUGATO

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কার্যত প্রতিদিনই রাজ্যকে তুলোধনা করেন মেদিনীপুরের বিজেপি সাংসদ দিলীপ ঘোষ (Dilip Ghosh)। আত্মবিশ্বাসী সুরে দাবি করেন, তৃণমূলের দিন শেষ। এদিনও তেমনটাই বললেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। বললেন, “হাওয়াই চটির দিন শেষ, ওসব আর কেউ পরতে চায় না।”

নির্বাচনের দিনঘোষণা এখন সময়ের অপেক্ষা। তাই প্রচারে ব্যস্ত তৃণমূল-বিজেপি উভয়পক্ষই। ভোটযুদ্ধে প্রতিপক্ষকে এক ইঞ্চি জমি ছাড়তেও রাজি নয় কেউ। ফলে আক্রমণ পালটা আক্রমণ চলছে। একে অপরের বিরুদ্ধে নানা অভিযোগ তুলছে, পালটাও দিচ্ছে। এই পরিস্থিতিতে ফের মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করলেন দিলীপ ঘোষ। বললেন, “হাওয়াই চটির দিন শেষ। এখন আর কেউ চটি পরতে চান না। প্রত্যেকেই চান জুতো পরতে। আর বিজেপি প্রত্যেককে জুতো পরাবে।” দিলীপ ঘোষের এই মন্তব্যের পালটা দিয়েছেন তৃণমূল সাংসদ সৌগত রায়। তিনি বলেন, “দিলীপবাবুর পক্ষে হাওয়াই চটির গুরুত্ব বোঝা সম্ভব নয়। দিদি নিজে হাওয়াই চটি পরেন কারণ উনি সরল জীবনযাপন পছন্দ করেন। আর রাজ্যের মানুষকে ভাল রাখতে চান। দিলীপবাবুর মতো নন। উনি তো আজকাল দেখছি জামাকাপড় পালটেছেন। গলাবন্ধ সুট পড়ছেন।” আক্রমণ পালটা আক্রমণে উত্তপ্ত রাজ্য-রাজনীতি।

[আরও পড়ুন: কোভিড পরিস্থিতির বাধা পেরিয়ে বইপার্বণের স্বাদ পাবেন শহরবাসী, শুরু হচ্ছে ‘বইমেলা ২০২১’]

উল্লেখ্য, আজ, সোমবার দুপুরে মুর্শিদাবাদের (Murshidabad) নবগ্রামে সভা রয়েছে দিলীপ ঘোষের। এদিন সকালে মুর্শিদাবাদে প্রাতঃভ্রমণ করেন তিনি। এরপর এলাকারই একটি মন্দিরে পুজোও দিয়েছেন। কথা বলেছেন এলাকার মানুষদের সঙ্গে।

[আরও পড়ুন: জোটের জট কাটাতে সোমবার ফের বৈঠক বাম-কংগ্রেসের, আলোচনা আসন ধরে ধরে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement