Advertisement
Advertisement
Dilip Ghosh

ভোটের ২৪ ঘণ্টা আগে তৃণমূলকে চ্যালেঞ্জ, ‘দল যার যার, ভোটার দিলীপ ঘোষের’

তৃণমূলের কায়দায় স্লোগান দিলীপ ঘোষের!

Dilip Ghosh Challenges TMC
Published by: Paramita Paul
  • Posted:May 12, 2024 10:03 am
  • Updated:May 12, 2024 10:11 am

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: তৃণমূলের কায়দায় স্লোগান দিলীপ ঘোষের! রাত পোহালেই চতুর্থ দফার ভোট। বর্ধমান-দুর্গাপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপেরও ভাগ্যপরীক্ষা। তা আগে জয়ের বিষয়ে প্রত্যয়ী বিজেপি প্রার্থী বলছেন,”দল যার যার, ভোটার দিলীপ ঘোষেরই।”

চতুর্থ দফা ভোটের প্রচারের সময়সীমা শেষ। কিন্তু দিলীপ যেখানে, সেখানে বিতর্ক, গরমাগরম বাক্যবাণ তো থাকবেই। রবিবার সকালে প্রাতঃভ্রমণের পর চা চক্রে কালী মন্দিরে ‘জয় শ্রীরাম’ ধ্বনি বিজেপি কর্মীদের। যার জেরে বিতর্কের জড়ালেন রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতি। তৃণমূলের অভিযোগ, কালীমন্দিরে দাঁড়িয়ে ‘জয় শ্রীরাম’স্লোগান দিয়ে বাংলার সংস্কৃতি ও ঐতিহ্যকে নষ্ট করল বিজেপি। আবার ভোটের আগের দিন নাম না করে তৃণমূলকে আক্রমণ করে দিলীপ বললেন,”ধর্ম যার যার উৎসব সবার যেমন, তেমনি দল যার যার ভোটার দিলীপ ঘোষেরই।” সবমিলিয়ে ভোটের ২৪ ঘণ্টা আগে জমজমাট বর্ধমানের শিল্পাঞ্চল।

Advertisement

[আরও পড়ুন: মধ্যপ্রাচ্যে এবার পরমাণু যুদ্ধ? ইরানের হুঁশিয়ারির পর বাড়ছে আশঙ্কা]

শনিবার বিকেলে শেষ হয়েছে লোকসভা নির্বাচনের প্রচার। সোমবার বর্ধমান-দুর্গাপুর কেন্দ্রে লোকসভা নির্বাচন। তার আগেই দুর্গাপুরের ২৭ নম্বর ওয়ার্ডের বিধাননগর এলাকা জুড়ে প্রাতঃভ্রমণ করেন। সেক্টর টুসির শ্রী শ্রী মা আনন্দময়ী কালীমন্দিরে প্রণাম করলেন বর্ধমান দুর্গাপুরের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ। মন্দিরে চা খেয়ে জনসংযোগ সারেন। তার পরেই তিনি বলেন,”মায়ের কাছে সুখ সমৃদ্ধি আর শান্তি কামনা করলাম। সমাজ কলুষিত। রাজনীতি কলুষিত। দুর্নীতিতে কলুষিত হয়ে গেছে সব। মা সকলকে শান্তি দিক। সুমতি দিক। বাঙালি আবার মাথা উঁচু করে দাঁড়াক দুনিয়ার কাছে এই প্রার্থনা করলাম।”

Advertisement

সন্দেশখালির ভিডিও নিয়ে বাড়ছে বিতর্ক। সেই প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন,”অনেক ভিডিও আসবে যাবে। তদন্ত চলছে আদালতের নির্দেশে। যেই এই চক্রান্ত করে থাকুক তার বিরুদ্ধে করা ব্যবস্থা নেওয়া হোক।”

[আরও পড়ুন: খলিস্তানি জঙ্গি নিজ্জর খুনে কানাডায় গ্রেপ্তার আরও এক ভারতীয়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ