Advertisement
Advertisement
Dilip Ghosh

এপ্রিলেই চাঁদিফাটা রোদ! প্রচারের মাঝে গরমে সুস্থ থাকার টিপস দিলেন দিলীপ ঘোষ

কী টিপস দিলেন দিলীপ?

Dilip Ghosh give tips to stay healthy in summer in election time
Published by: Tiyasha Sarkar
  • Posted:April 4, 2024 9:37 pm
  • Updated:April 4, 2024 10:32 pm

ধীমান রায়, কাটোয়া: এপ্রিলেই গরমে জেরবার আমজনতা। বাড়ি থেকে বেরতে না বেরতেই নাভিশ্বাস উঠছে। এই পরিস্থিতিতেও চুটিয়ে প্রচার চালাচ্ছেন লোকসভা নির্বাচনের (Lok Sabha Elections) প্রার্থীরা। কীভাবে সুস্থ থাকছেন? আমজনতাই বা কীভাবে এই গরমেও চাঙ্গা রাখবেন নিজেদের? টিপস দিলেন বর্ধমান-দুর্গাপুরের প্রার্থী দিলীপ ঘোষ।

নাম ঘোষণা হতেই প্রচারে ঝাঁপিয়েছেন বিদায়ী সাংসদ তথা বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ (Dilip Ghosh)। চড়া রোদে দিনভর জনসংযোগ করছেন। মানুষের কাছে পৌঁছে যাচ্ছেন। কীভাবে এই গরমে নিজেকে ঠিক রাখছেন? প্রশ্ন করতেই গরমে ভালো থাকার টিপস দিলেন দিলীপ ঘোষ। বললেন, “বেশি করে জল খান। মিষ্টি ও ঠান্ডা পানীয় এড়িয়ে চলতে হবে। কোনও অপ্রাকৃতিক বা রাসায়নিক মেশানো খাবার খাওয়া চলবে না। ডাবের দাম বেশি, তাই সকলের পক্ষে সবসময় খাওয়া সম্ভব নয়। তাই অল্প নুন মিশিয়ে লেবু জল খান।”

Advertisement

[আরও পড়ুন: ভোট প্রচারে পুজো দিলীপের, চলে যেতেই জল ঢেলে মন্দির ‘শুদ্ধিকরণ’ খোদ কর্তৃপক্ষের]

কিন্তু বর্ধমানের কুড়মুনে এই টিপস দেওয়ার কিছুক্ষণের মধ্যেই পূর্ব বর্ধমানের ভাতারের কুবাজপুর গ্রামে ভোটপ্রচারে গিয়ে প্লেটভর্তি ক্ষীর দেখে লোভ সামলাতে পারলেন দিলীপ ঘোষ। আবার মজা করে দিলীপবাবু বললেন, “আমার মা বলেছেন ক্ষীর, ছানা পেলে খেয়ে নিবি।” এদিন এলাকার মানুষের সঙ্গে দাঁড়িয়ে কথা বলেন দিলীপ ঘোষ। ছবিও তোলেন। অন্যমেজাজে ধরা দিলেন তিনি। 

Advertisement

[আরও পড়ুন: নেশাই কাড়ল প্রাণ! সকাল থেকে রেললাইনে বসে মদ্যপান, ট্রেনের ধাক্কায় মৃত্যু ২ বন্ধুর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ