৫ মাঘ  ১৪২৭  মঙ্গলবার ১৯ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

‘উপত্যকাও শান্ত, কিন্তু বাংলায় শান্তি নেই’, মমতাকে বিঁধতে কাশ্মীরের সঙ্গে তুলনা টানলেন দিলীপ

Published by: Tiyasha Sarkar |    Posted: November 25, 2020 2:42 pm|    Updated: November 25, 2020 2:42 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিউড়ির সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সরকারকে একহাত নিলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। কাশ্মীরের সঙ্গে তুলনা করলেন বাংলার পরিস্থিতির। বললেন, পরিবর্তন না এলেও ক্রমশ জটিল হবে রাজ্যবাসীর অবস্থা। বাড়বে সন্ত্রাস।

একুশের নির্বাচনের দামামা ইতিমধ্যেই বেজে গিয়েছে। মিছিল-সভা শুরু করেছে সমস্ত রাজনৈতিক দলগুলিই। এই পরিস্থিতিতে বুধবার সিউড়িতে সভা করলেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। মঞ্চে দাঁড়িয়ে রাজ্য সরকার থেকে পুলিশ, সকলকেই নিশানা করলেন তিনি। বাংলায় ঘটে চলা ধর্ষণ, অশান্তির ঘটনার জন্য কাঠগড়ায় তুললেন শাসকদলকে। কাশ্মীরের পরিস্থিতিও বাংলার তুলনায় শান্ত বলে দাবি করেন তিনি। অসমের পরিস্থিতির সঙ্গেও তুলনা করলেন বাংলার। সভা থেকে তৃণমূল নেতাদের উদ্দেশ্য হুঙ্কার দিলেন দিলীপ ঘোষ। বললেন, “যে নেতারা ফুটানি করছেন তাঁদের গামছা পরিয়ে ঘোরাব।” রোহিঙ্গা, অনুপ্রবেশকারী ও একের পর এক বাংলা থেকে জঙ্গি গ্রেপ্তারি প্রসঙ্গেও মমতা সরকারকে তুলোধনা করলেন তিনি।  

[আরও পড়ুন: শাড়ি পরা হিটলারি শাসন বরদাস্ত করা হবে না’, নাম না করে মুখ্যমন্ত্রীকে বেনজির কটাক্ষ সায়ন্তনের]

এদিনের সভা থেকে রাজ্য পুলিশকেও হুঁশিয়ারি দেন মেদিনীপুরের সাংসদ। বললেন, “পুলিশকেও ছাড়ব না। মে মাসের পর সব হিসেব সুদে আসলে বুঝে নেব।” পাশপাশি, কর্মীদের-রাজ্যবাসীকে উদ্দেশ্য করে বললেন, বিজেপি ক্ষমতায় না এলে বাংলার শান্তি কোনওভাবেই ফিরবে না। তাই বাংলাকে শান্ত করতে বিজেপিকে ভোট দেওয়ার পরামর্শ দিলেন তিনি। একুশে পরিবর্তন না হলে তা রাজ্যবাসীর জন্য অত্যন্ত ভয়ংকর হবে বলেও আকারে ইঙ্গিতে বোঝালেন দিলীপ।

[আরও পড়ুন: ভুয়ো কোটায় ডাক্তারিতে ভরতির নামে ২৫ লক্ষ টাকা জালিয়াতি! গ্রেপ্তার চক্রের মূল]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement