৩১ ভাদ্র  ১৪২৬  বুধবার ১৮ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৩১ ভাদ্র  ১৪২৬  বুধবার ১৮ সেপ্টেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সম্যক খান, মেদিনীপুর:  বিজেপি কর্মীদের গায়ে হাত পড়লে অভিযুক্ত তৃণমূল কর্মীদের ‘ডেথ সার্টিফিকেট’ লিখে রেখে দেওয়া হবে বলে হুমকি দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। রবিবার কেশপুরে ঘাটাল লোকসভা কেন্দ্রের প্রার্থী ভারতী ঘোষের প্রচারসভায় প্রকাশ্যেই ওই হুমকি দেন তিনি। এক সপ্তাহের মধ্যে কোনও বিজেপি কর্মীর গায়ে হাত পড়লে তিনি ফের কেশপুরে এসে খালি পায়ে হাঁটবেন বলেও জানিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি।

[ আরও পড়ুন: বিজেপি নেতার দোকানে ভাঙচুর, প্রতিবাদে গভীর রাত পর্যন্ত থানা ঘেরাও]

এদিন কেশপুরে ঘাটাল লোকসভা কেন্দ্রের প্রার্থী ভারতী ঘোষকে নিয়ে রোড শোয়ের পরিকল্পনা করতে চেয়েছিলেন বিজেপির রাজ্য সভাপতি।  কিন্তু আবেদনে ত্রুটি থাকায় সেই অনুমতি মেলেনি। শেষমেশ গোলাড় শিববাজারে সভা করেন তিনি।  সেই সভাতেই তৃণমূলের বিরুদ্ধে এই হুঙ্কার ছাড়েন দিলীপবাবু। তাঁর অভিযোগ, বিরোধীরা সভা করলেই কর্মীদের উপর আক্রমণ নেমে আসে কেশপুরে। তারপরই হুঁশিয়ারি, “বিজেপির কোনও কার্যকর্তার উপর হাত পড়লে , আমি বলে যাচ্ছি তোমার ডেথ সার্টিফিকেট আমি লিখে দেব।” তৃণমূল কর্মীদের শুধরে যাওয়ারও পরামর্শ দেন তিনি। বলেন, “যদি পালটে না যাও কেশপুরকে তৃণমূলের শেষপুর করে ছাড়ব।” এমনকী,  খড়্গপুরে তিনিই মাফিয়ারাজ বন্ধ করেছে বলেও দাবি করেন দিলীপ ঘোষ।

গোলাড়ে সভার পর কেশপুরেরই কোনান গ্রামে যান দিলীপ ঘোষ। তবে সেখানে কোনও সভা ছিল না। গাড়ি থেকে নেমে গ্রামে ঘোরেন প্রার্থী। হাত মাইকেই সব ভয়কে দূরে সরিয়ে রেখে সকাল সকাল ভোট দেওয়ার আবেদন জানান। এর আগে গোলাড়ে বক্তৃতা দেওয়ার সময় ভারতী ঘোষও ছিলেন অনেকটা আক্রমণাত্মক। একসময় এজেলারই পুলিশ সুপার থাকা ভারতী ঘোষ এদিন থানা ঘেরাওয়েরও হুঁশিয়ারি দিয়েছেন। তিনি বলেছেন, যথাযথ অভিযোগ পেয়ে পুলিশ ব্যবস্থা না নিলে থানা ঘেরাও করে বসে থাকব। কোনও পুলিশ অফিসারকেই থানা থেকে বেরোতে দেব না। কেশপুরের পর দাসপুরের সবুজ সংঘ ক্লাবের মাঠেও প্রার্থীকে নিয়ে সভা করেন দিলীপবাবু।

ছবি: নিতাই রক্ষিত

[ আরও পড়ুন:প্রচারে ঝড় তুলতে গিয়ে ছন্দপতন, পুরুলিয়ায় নির্বাচনী বিধিভঙ্গের গেরোয় বিজেপি]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং