BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘দাদুকে বলো’ কর্মসূচি করলেও ভোটে জিতবেন না, দিলীপ ঘোষকে কটাক্ষ জিতেন্দ্র তিওয়ারির

Published by: Sucheta Sengupta |    Posted: July 9, 2020 10:09 pm|    Updated: July 9, 2020 10:13 pm

An Images

চন্দ্রশেখর চট্টোপাধ্যায়, আসানসোল: জনসংযোগের জন্য শাসকদলের ‘দিদিকে বলো’ কর্মসূচির পালটা দিতে গেরুয়া শিবিরের তুরুপের তাস ‘দিলীপদাকে বলো’। দলের রাজ্য সভাপতিকে সামনে রেখে একই ধাঁচে নতুন কর্মসূচি চালু করেছে বিজেপি। দিলীপ ঘোষের (Dilip Ghosh) সেই কর্মসূচিকে কটাক্ষ করলেন আসানসোল পুরনিগমের মেয়র, বিধায়ক তথা জেলা তৃণমূলের সভাপতি জিতেন্দ্র তেওয়ারি। তিনি বলেন, ‘দাদুকে বলো’ কর্মসূচি করলেও দিলীপ ঘোষরা আর ভোটে জিততে পারবেন না।

বৃহস্পতিবার পেট্রল, ডিজেল ও পেট্রোলিয়াম জাত গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জামুড়িয়ায় সাইকেল মিছিল করা হয় তৃণমূল ছাত্র ও যুব সংগঠনের তরফ থেকে। ওই মিছিলে আমন্ত্রিত ছিলেন মেয়র জিতেন্দ্র তিওয়ারি (Jitendra Tiwari) ও তৃণমূলের জেলা পর্যবেক্ষক তথা SBSTC-র চেয়ারম্যান কর্নেল দীপ্তাংশু চৌধুরি। দু’নম্বর জাতীয় সড়ক ধরে জামুড়িয়ার চাঁদা মোড় থেকে শুরু হয় সাইকেল মিছিল। সাইকেলে চড়ে মিছিলের উদ্বোধন করেন জেলা তৃণমূল সভাপতি জিতেন্দ্র তিওয়ারি ও কর্ণেল দীপ্তাংশু। এদিনের মিছিলে দেখা যায়, বেশিরভাগই ‘সবুজসাথী’র সাইকেলে সওয়ার হয়েছেন। ছাত্র নেতাদের কথায়, ”পড়ুয়াদের মিছিলে দিদির দেওয়া সাইকেল থাকবে, এটাই স্বাভাবিক।”

[আরও পড়ুন: কোভিডে মৃত্যু ডাক্তারের, ‘করোনা শহিদে’র সম্মান চেয়ে মুখ্যমন্ত্রীকে চিঠি মৃতের স্ত্রীর]

যুবত তৃণমূলের এই কর্মসূচিতে দিলীপ ঘোষের কর্মসূচি ‘দিলীপদাকে বলো’ প্রসঙ্গে জানতে চাওয়া হয় জিতেন্দ্র তিওয়ারির কাছে। তার জবাবেই কটাক্ষ করেন তিনি। বলেন, ‘দাদুকে বলো’ কর্মসূচি করলেও দিলীপ ঘোষরা আর ভোটে জিততে পারবেন না। আসলে শাসকদলের বেশ নির্ভরযোগ্য এই সেনাপতির সঙ্গে গেরুয়া শিবিরের প্রায় সকল সদস্যের সম্পর্কই, যাকে বলে, সাপে-নেউলে। কখনও বাবুল সুপ্রিয়, কখনও দিলীপ ঘোষ বা সায়ন্তন বসু। সকলের সঙ্গেই জিতেন্দ্র তিওয়ারি কখনও না কখনও বাকযুদ্ধে জড়িয়েছেন। তাতেই নতুন সংযোজন এই ‘দিলীপদাকে বলো’ কর্মসূচি।

[আরও পড়ুন: ফেসিয়াল নার্ভ বাঁচিয়ে গলায় অতিবিরল অস্ত্রোপচার, ডাক্তারদের প্রচেষ্টায় শাপমুক্ত প্রৌঢ়]

এদিন পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে আসানসোলের জিটি রোড ধরে তৃণমূলের আরেক মিছিল বেরয়। মোষের গাড়ি চড়ে ও গ্যাস সিলিন্ডারের প্ল্যাকার্ড নিয়ে মিছিলটির নেতৃত্ব দেন আসানসোল পুরনিগমের বরো চেয়ারম্যান তথা তৃণমূল নেতা গোলাম সরোবর।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement