BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

এবার করোনা আক্রান্ত দিনহাটার তৃণমূল বিধায়ক উদয়ন গুহ

Published by: Sayani Sen |    Posted: July 22, 2020 9:01 am|    Updated: July 22, 2020 9:06 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের রাজনৈতিক মহলে থাবা বসাল করোনা (Coronavirus)। এবার আক্রান্ত কোচবিহারের দিনহাটার তৃণমূল বিধায়ক উদয়ন গুহ (Udayan Guha)। সোশ্যাল মিডিয়ায় নিজেই সংক্রমণের কথা জানান তিনি।

জেলা প্রশাসনিক সূত্রে খবর, কোচবিহারে (Cooch Behar) করোনা পরিস্থিতি ক্রমশই জটিল হচ্ছে। হু হু করে বাড়ছে আক্রান্তের সংখ্যা। সংক্রমণ রুখতে কয়েকদিন আগে জেলাশাসকের নির্দেশে দিনহাটা শহর এবং দিনহাটা ২ নম্বর ব্লককে কনটেনমেন্ট জোন (Containment Zone) হিসাবে ঘোষণা করা হয়। ইতিমধ্যেই কোচবিহার পুরসভার প্রশাসক ভূষণ সিংও আক্রান্ত হয়েছেন। আর তারপরই দিনহাটার বিধায়কের শরীরেও থাবা বসাল করোনা।

দিনকয়েক ধরেই শরীর জানান দিচ্ছিল অসুস্থতার কথা। তাই করোনা সংক্রমিত কিনা সন্দেহ হয় তাঁর। নমুনা পরীক্ষা করতে পাঠানো হয়। মঙ্গলবারই নমুনা পরীক্ষার রিপোর্ট হাতে আসে। তাতেই জানা যায়, তিনি কোভিড আক্রান্ত। এরপর রাত প্রায় সাড়ে দশটা নাগাদ সোশ্যাল মিডিয়ায় তিনি পোস্ট করেন, “আমি করোনা পজিটিভ।” দলীয় নেতার শরীরে ভাইরাস সংক্রমণের খবরে স্বাভাবিকভাবে আতঙ্কিত প্রায় সকলেই। অনুগামীরা সোশ্যাল মিডিয়ায় বিধায়কের দ্রুত আরোগ্যও কামনা করেন।

[আরও পড়ুন: উচ্চমাধ্যমিকে ৮৬ শতাংশ নম্বর, ‘জন্ম অপরাধী’র তকমা ঘোচাতে লড়াই শবর জনজাতির সমীরের]

তবে এই প্রথম কোনও রাজনৈতিক ব্যক্তিত্ব করোনা আক্রান্ত হলেন তা নয়। এর আগে দমকল মন্ত্রী সুজিত বসু করোনা আক্রান্ত হন। প্রথমে হোম আইসোলেশনে ছিলেন তিনি। পরে যদিও বেসরকারি হাসপাতালে ভরতি হন। যদিও সম্প্রতি তিনি সুস্থ রয়েছেন। কোভিডকে হারিয়ে বর্তমানে সুস্থ রয়েছেন পানিহাটির বিধায়ক নির্মল ঘোষ। পূর্ব মেদিনীপুরের এগরার তৃণমূল বিধায়ক সমরেশ দাস করোনা আক্রান্ত হয়ে পাঁশকুড়ার কোভিড হাসপাতালে ভরতি। দক্ষিণ দিনাজপুরের কুমারগঞ্জের বিধায়ক তোরাফ হোসেন মণ্ডল এবং মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জের বিধায়ক আখরুজ্জামানও করোনা আক্রান্ত। রাজনৈতিক মহলে করোনা কেড়েছে প্রাণও। ফলতার তৃণমূল বিধায়ক তমোনাশ ঘোষ করোনাকে হারিয়ে আর বাড়ি ফিরতে পারেননি। চিকিৎসাধীন অবস্থাতেই প্রাণ হারান তিনি।

[আরও পড়ুন: কাশ্মীরে রহস্যমৃত্যু বাংলার জওয়ানের, যুবকের কফিনবন্দি দেহ ফেরার অপেক্ষায় পরিবার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement