BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  শুক্রবার ১ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বাড়ির দোরগোড়ায় আশ্রয় নেওয়া ‘অপরাধ’, সারমেয়কে পিটিয়ে খুন রানিগঞ্জে

Published by: Paramita Paul |    Posted: June 17, 2021 12:31 pm|    Updated: June 17, 2021 4:26 pm

Dog beaten to death by a man in Raniganj । Sangbad Pratidin

ছবি: প্রতীকী

শেখর চন্দ্র, আসানসোল: বাইরে প্রবল বৃষ্টি। জল থেকে বাঁচতে একটি বাড়ির দরজায় আশ্রয় নিয়েছিল অবলা প্রাণীটি। কিন্তু তার সেই ‘বেয়াদপি’ সহ্য হল না বাড়ির মালিকের। তাই তিনি বাঁশ দিয়ে পেটাতে থাকেন বলে অভিযোগ। শেষে মারধর সহ্য করতে না পেরে সারমেয়টির (Dog) মৃত্যু হয়। এমনই মর্মান্তিক ঘটনার সাক্ষী রইল রানিগঞ্জের (Raniganj) বাসিন্দারা। অভিযুক্তের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের হয়েছে।

কুকুরকে পিটিয়ে মেরা ফেলার অভিযোগ উঠেছে রানিগঞ্জের অশোকপল্লিতে। বুধবার রাতে বৃষ্টিতে এক গৃহস্থ বাড়ির বারান্দায় আশ্রয় নেওয়া এক পথ কুকুরকে নির্মমভাবে হত্যা করা হয়েছে বলে অভিযোগ। এই এলাকার বাসিন্দা সঞ্জিত চক্রবর্তী নামে এক ব্যক্তির বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করল পশুপ্রেমী সংগঠন ভয়েসলেস।

[আরও পড়ুন: জোর করে ডিভোর্স দিতে চাইছেন স্বামী, শ্বশুরবাড়ির সামনে ধরনায় বিজেপি নেতার স্ত্রী]

জানা গিয়েছে, গরুর খাটাল রয়েছে ওই ব্যক্তির। রানিগঞ্জ থানায় লিখিত অভিযোগ জানানোর পর পুলিশ ঘটনাস্থলে আসে। তদন্ত শুরু করে। পশুপ্রেমী সংগঠনের সদস্যদের দাবি, প্রতিবেশীরা জানিয়েছেন সঞ্জিত চক্রবর্তী নামে ওই ব্যক্তিই কুকুরটিকে বাঁশ দিয়ে পিটিয়ে মেরে ফেলেছে। বৃষ্টি থেকে বাঁচার জন্য ওই ব্যক্তির দরজার সামনে কুকুরটি বসেছিল। তার দিকে বার বার তেড়ে যাচ্ছিল সঞ্জিত। শেষ পর্যন্ত কুকুরটিকে এমন ভাবে মারা হয় কিছুক্ষণের মধ্যেই মারা যায় বলে দাবি ওই সংগঠনের সদস্যদের। স্থানীয় বাসিন্দারা এই ঘটনার তীব্র নিন্দা জানায়। তারাই পশুপ্রেমী সংগঠনকে খবরটি দিয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়ার আবেদন করেন। ভয়েসলেস সংগঠনের সম্পাদক সৌরভ মুখোপাধ্যায় জানিয়েছেন, “পুলিশকে উপযুক্ত ব্যবস্থা নিতে বলেছি। এই পাশবিক কাজের শাস্তি হওয়া উচিৎ।”

[আরও পড়ুন: মুখ্যমন্ত্রীর স্বপ্নপূরণ! ব্যান্ডেল থেকে ট্রেনেই আসা যাবে বেলুড় মঠ, দ্রুত শেষ হবে কাজ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে