Advertisement
Advertisement
J P Nadda

ভিলেন বৃষ্টি, বঙ্গে বাতিল নাড্ডার ৩ সভা

আবহাওয়া খারাপ থাকায় হেলিকপ্টার নামতে সমস্যা।

Due to bad weather J P Nadda’s rally cancelled
Published by: Sayani Sen
  • Posted:May 22, 2024 3:23 pm
  • Updated:May 22, 2024 3:46 pm

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: কলকাতা-সহ রাজ্যের বিভিন্ন প্রান্তে বৃষ্টি। বাতিল জে পি নাড্ডার তিনটি জনসভা। বড়বাজার, বারাসত এবং বন্দর এলাকায় তিনটি জনসভা ছিল তাঁর। বুধবার নির্দিষ্ট সময় পেরিয়ে গেলেও হাবড়ায় নামতে পারেনি তাঁর হেলিকপ্টার। তাই সভা বাতিল বলেই জানান বারাসতের বিজেপি প্রার্থী স্বপন মজুমদার।

বুধবার বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার তিনটি সভা করার কথা ছিল। বড়বাজারে সত‌্যনারায়ণ পার্কে সভা ছিল। বারাসতেও সভা ছিল তাঁর। দক্ষিণ কলকাতা লোকসভা কেন্দ্রের বন্দর এলাকাতেও আরেকটি সভা করার কথা ছিল। বেলা বাড়তেই কালো মেঘে আচমকা মুখ ঢাকে আকাশ। শুরু হয় অঝোর বৃষ্টি। সঙ্গে বইতে থাকে ঝোড়ো হাওয়া। তার ফলে নাড্ডার কপ্টার নামতে সমস্যা হয়। আবহাওয়া খারাপ থাকায় বাতিল হয়ে যায় নাড্ডার তিন সভা। যদিও বিরোধীদের দাবি, নাড্ডার সভায় ভিড় হচ্ছে না। সে কারণেই হয়তো বৃষ্টির কারণ দেখিয়ে নাড্ডার সভা বাতিল করেছে গেরুয়া শিবির।

Advertisement

[আরও পড়ুন: ২০১০ সাল পরবর্তী সব OBC সার্টিফিকেট বাতিল, ভোটের মাঝে বড় রায় হাই কোর্টের]

আলিপুর আবহাওয়া দপ্তর সূত্রে খবর, নিম্নচাপ জন্ম নিয়েছে বঙ্গোপসাগরে। নিম্নচাপটি শুক্রবার গভীর নিম্নচাপে পরিণত হবে। তার পর শক্তি বাড়িয়ে তা উত্তর-পূর্ব অভিমুখে এগোবে। শুক্রবার থেকে মৎস্যজীবীদের সমুদ্রে যাতায়াতের ক্ষেত্রে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। শনিবার থেকে ভারি বৃষ্টি হবে পূর্ব মেদিনীপুর, উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা উপকূলের দুই জেলায়। ৩০ থেকে ৪০ কিলোমিটার গতিবেগে দমকা ঝোড়ো হাওয়া বইবে। তবে বঙ্গে এখনও কোনও ঘূর্ণিঝড়ের পূর্বাভাস দেয়নি আবহাওয়া দপ্তর। চলতি সপ্তাহে যদিও বৃষ্টিতে ভাসবে গোটা রাজ্য।

Advertisement

[আরও পড়ুন: অনুমতি ছাড়াই পুলিশি তল্লাশি, হাই কোর্টে শুভেন্দু-হিরণ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ