BREAKING NEWS

১৩ ফাল্গুন  ১৪২৭  শুক্রবার ২৬ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

বাদ সাধল খারাপ আবহাওয়া, নদিয়ার শহিদ পরিবারের সঙ্গে সাক্ষাতের পরিকল্পনা বাতিল রাজ্যপালের

Published by: Sayani Sen |    Posted: January 20, 2021 1:59 pm|    Updated: January 20, 2021 3:01 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাদ সাধল খারাপ আবহাওয়া (Weather)। অবতরণ করতে পারল না রাজ্যপাল জগদীপ ধনকড়ের হেলিকপ্টার। আর তার ফলে নদিয়ার রঘুনাথপুরে শহিদ সুবোধ ঘোষের পরিবারের সঙ্গে দেখা করতে পারলেন না সাংবিধানিক প্রধান। খুব শীঘ্রই তাঁর পরিজনদের সঙ্গে আবার সাক্ষাৎ করবেন বলেই জানান ধনকড়।

[আরও পড়ুন: বিধানসভায় সুবিধা পেতে পুরসভা ভোট করাচ্ছে না তৃণমূল, অভিযোগ জানিয়ে কমিশনকে চিঠি অধীরের]

সংঘর্ষবিরতি চুক্তি লঙ্ঘন করে পাকিস্তানের সেনার ছোড়া গুলিতে গত বছরই শহিদ হন নদিয়ার তেহট্টের রঘুনাথপুরের সুবোধ ঘোষ (Subodh Ghosh)। বাড়িতে বাবা, মা, বোন, স্ত্রী এবং ছোট্ট সন্তান ছিল তাঁর। একরত্তি সন্তানের মুখ দেখার আগেই শহিদ হন বাংলার ছেলে। প্রাণহানির পর এর আগে শহিদের বাড়িতে যান সস্ত্রীক রাজ্যপাল। শহিদের পরিজনদের হাতে সেই সময় সাড়ে ৫ লক্ষ টাকার চেক তুলে দেন রাজ্যপালের স্ত্রী সুদেশ ধনকড়। মঙ্গলবারের টুইটে সেকথা উল্লেখ করেছেন খোদ রাজ্যপাল। 

ওই টুইটেই বুধবার ফের শহিদ সুবোধ ঘোষের বাড়িতে যাওয়ার কথা উল্লেখ করেন তিনি। নির্ধারিত সফরসূচি অনুযায়ী নদিয়ার রঘুনাথপুরের উদ্দেশে রওনা হন রাজ্যপাল এবং তাঁর স্ত্রী। তবে খারাপ আবহাওয়ার কারণে বায়ুসেনার বিশেষ কপ্টার নির্দিষ্ট স্থানে অবতরণ করতে পারেনি। তাই বাধ্য হয়ে পরিকল্পনা বদল করেন রাজ্যপাল। এদিন আর শহিদ সুবোধের পরিজনদের সঙ্গে দেখা করা হয়নি তাঁর। তবে খুব শীঘ্রই তাঁর পরিজনদের সঙ্গে দেখা হবে বলেই টুইটে উল্লেখ করেছেন রাজ্যপাল জগদীপ ধনকড় (Jagdeep Dhankhar)।

[আরও পড়ুন: ‘লালু প্রসাদের মতোই অবস্থা হবে ওঁর’, নাম না করে মমতাকে তীব্র কটাক্ষ দিলীপের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement