১১ অগ্রহায়ণ  ১৪২৭  শুক্রবার ২৭ নভেম্বর ২০২০ 

Advertisement

কালীপুজোর জায়গা দখল নিয়ে দুই ক্লাবের সদস্যদের লড়াই, জখম বহু

Published by: Sayani Sen |    Posted: October 26, 2019 6:12 pm|    Updated: October 26, 2019 6:25 pm

An Images

রিন্টু ব্রহ্ম, কালনা: কালীপুজো কোথায় হবে, তা নিয়ে দুই ক্লাব কর্তৃপক্ষের মধ্যে তুমুল সংঘর্ষ। বাঁশ, লাঠি, ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে একে অপরের উপর হামলা চালায়। এই ঘটনাকে কেন্দ্র করে কার্যত রণক্ষেত্রের চেহারা নিল কাটোয়ার নাদনঘাট থানার পাঁচরখী গ্রাম।
কালীপুজো কোথায় হবে, তা নিয়েই অশান্তির সূত্রপাত। স্থানীয় বাসিন্দা গোপাল হালদারের দাবি, তাঁর নিজের জমিতে কালীমন্দিরে দীর্ঘদিন ধরে কালীপুজো করেন। কিন্তু বেশ কয়েকমাস আগে ওই জায়গা দখল করার জন্য পাঁচরক্ষী যুবক সংঘ নামে একটি ক্লাব তৈরি করে। ওই জায়গা নিয়ে আদালতে মামলাও হয়। শনিবার দু’পক্ষ কালীপুজো করবে বলে ওই জায়গায় আসে। বাঁশ, লাঠি, অস্ত্রশস্ত্র নিয়ে দু’পক্ষের উপর চড়াও হয়। ব্যাপক সংঘর্ষে জড়িয়ে পড়েন দুই ক্লাবের সদস্যরা। দুলাল হালদার নামে এক ক্লাব সদস্য বলেন, “আমরা ওই জায়গা পরিষ্কার করতে যাই। তখনই আমাদের
মারধর করা হয়।”

[আরও পড়ুন: সম্পত্তির লোভে বৃদ্ধ দম্পতিকে ধারালো অস্ত্রের কোপ ছেলের, হাত বাদ গেল মায়ের]

শনিবার রাতের এই হামলার ঘটনায় মহিলা ও পুরুষ-সহ অন্তত কুড়িজন জখম হয়েছেন। তাঁদের মধ্যে চারজনকে কালনা মহকুমা হাসপাতালে ভরতি করা হয়েছে। সংঘর্ষের পর থেকে এই এলাকায় বিশাল পুলিশবাহিনী মোতায়েন করা হয়েছে। সংঘর্ষে জড়িতদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে। খুব শীঘ্রই অভিযুক্তদের গ্রেপ্তার করা হবে বলেই জানিয়েছে পুলিশ।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement