BREAKING NEWS

১১ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ২৮ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রাশিয়ান ব্যালে-টলি অভিনেত্রীর পারফরম্যান্সে বর্ষবরণে প্রস্তুত শিল্পশহর

Published by: Sucheta Sengupta |    Posted: December 30, 2019 6:03 pm|    Updated: December 30, 2019 6:03 pm

Durgapur is all set to celebrate New Year 2020

সুদীপ বন্দ্যোপাধ্যায়,দুর্গাপুর: সন্ধে ঘনিয়ে যত রাতের দিকে এগোবে, ততই রঙিন হবে শিল্পাঞ্চল দুর্গাপুর। বছরকে বিদায় দিয়ে আর নতুন বছরকে স্বাগত জানাতে শহরের কোথাও রাশিয়ান ব্যালে ডান্সের আসর বসছে, কোথাও আবার চলচ্চিত্র অভিনেত্রীরা হাজির মনোরঞ্জনের জন্য। হোটেল, রেস্তরাঁগুলির সঙ্গে পাল্লা দিয়ে মানুষকে বছর শেষের রাতে ভরপুর বিনোদনের স্বাদ দিতে প্রস্তুত হয়েছে বিনোদন পার্কগুলিও। সারা বছরের কর্মব্যস্ত সময়কে একটু সরিয়ে রেখে সন্ধে থেকেই মাততে চলেছে দুর্গাপুর। সিটি সেন্টারের হোটেলগুলিও প্রস্তুত অতিথিদের মনোরঞ্জনের জন্যে।

dgp-year-end1

সিটি সেন্টারের দুটি হোটেলে এবার বর্ষশেষের প্রধান আকর্ষণ রাশিয়ান ব্যালে ডান্স। আগাম টিকিটের জন্য বিরাট চাহিদা এই দুই হোটেলে। অন্য একটি হোটেল আবার অতিথিদের বিনোদনের জন্য হাজির হবেন বাংলা চলচ্চিত্র অভিনেত্রী ঋত্ত্বিকা সেনকে নিয়ে। এছাড়াও ডিজে ও অন্যান্য বিনোদন তো থাকছেই। সঙ্গে দেদার, আকর্ষণীয় খানা ও পিনা। এক হোটেলের কর্ণধার তো বর্ষশেষে খাবারের জগতে লেটেস্ট আমিষ থালির আয়োজন করে তাক লাগাতে হাজির হচ্ছেন। প্রতিটি বড় হোটেলই কোনও না কোনওভাবে বর্ষশেষের রাত পালনে অনুষ্ঠানের আয়োজন করেছেন।

[আরও পড়ুন: CAA’র বিরোধিতায় পথে মতুয়ারা, জল্পনা শুরু রাজনৈতিক মহলে]

আলোর মালায় সেজে উঠেছে হোটেলগুলিও। বর্ষশেষের আনন্দে মাততে হোটেলগুলিতে এই রাতের জন্য টিকিটের চাহিদাও তুঙ্গে। পিছিয়ে নেই বিনোদন পার্কগুলিও। সিটি সেন্টারের একটি পার্কে ৩১ ডিসেম্বর সকাল থেকেই শুরু হয়ে যাবে উৎসব। নানা অনুষ্ঠানের মাধ্যমে পার্কে চলবে ছোট-বড় সবার বিনোদন। পার্কজুড়েও থাকছে বিনোদনের হাজারও উপকরণ। দুর্গাপুর সায়েন্স অ্যান্ড এনার্জি পার্ক প্রস্তুত হচ্ছে থাকছে বর্ষবরণের বিনোদন অনুষ্ঠানের জন্য।

[আরও পড়ুন: ৭৫ বছরের বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার প্রতিবেশী]

এদিন সন্ধ্যা থেকেই শুরু হয়ে যাবে বিভিন্ন হোটেল ও পার্কের এই বিশেষ অনুষ্ঠান। চলবে মধ্যরাত পর্যন্ত। সন্ধে থেকে রাত পর্যন্ত উৎসবমুখর মানুষকে নিরাপত্তা দিতে রাস্তায় হাজির থাকবে বিশাল পুলিশ বাহিনীও। ট্রাফিক নিয়ন্ত্রণেও থাকবে পুলিশ কর্মীরা। ২০১৯কে বিদায় দিয়ে ২০২০কে স্বাগত জানানো হবে নানা অনুষ্ঠানের মধ্যে দিয়ে। বছরের শেষ আর নতুন বছরের শুরুর দিনটাকে বিশেষ করে তুলতে পুরোদমে তৈরি দুর্গাপুর।

dgp-year-end2

ছবি: উদয়ন গুহরায়।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে