BREAKING NEWS

১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

মোদির জনসভা শেষে নিষিদ্ধপল্লিতে! গ্রেপ্তার ১১ জন বিজেপি সমর্থক

Published by: Tanumoy Ghosal |    Posted: May 7, 2019 2:50 pm|    Updated: May 7, 2019 2:50 pm

Eleven held for venturing into red light area after Modi's rally

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সভা থেকে সটান হাজির নিষিদ্ধপল্লিতে! পূর্ব মেদিনীপুরের কাপাসবেড়িয়ার এলাকা থেকে ১১ জন বিজেপি কর্মীকে গ্রেপ্তার করল মহিষাদল থানার পুলিশ। তদন্তকারীরা জানিয়েছেন, তারা যে হলদিয়ার মোদির সভায় গিয়েছিল, জেরায় সেকথা স্বীকারও করেছে ধৃতেরা। বেজায় অস্বস্তিতে পড়েছে বিজেপি-র পূর্ব মেদিনীপুর জেলা নেতৃত্ব।

[ আরও পড়ুন: তৃণমূল কর্মীদের বাড়ি ভাঙচুরের অভিযোগ, কাঠগড়ায় বিজেপি

ভোটের মরশুমের এ রাজ্যে প্রচারে ঝড় তুলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে পাল্লা দিয়ে রাজ্যের বিভিন্ন প্রান্তে সভা করছেন তিনি। সোমবার, পঞ্চম দফা লোকসভা ভোটের দিন, প্রথমে হলদিয়া ও পরে ঝাড়গ্রামে জনসভা ছিল মোদির। ওড়িশায় ঘূর্ণিঝড় বিধ্বস্ত বিভিন্ন এলাকা পরিদর্শন করে হলদিয়ায় আসেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সূত্রের খবর, ওড়িশা থেকে আসার পথে পশ্চিম মেদিনীপুরের কলাইকুণ্ডা বিমানঘাঁটিতে এ রাজ্যের প্রশাসনিক আধিকারিকদের সঙ্গেও বৈঠক করতে চেয়েছিলেন প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রীর দপ্তর থেকে চিঠি পাঠানো হয়েছিল নবান্নে। কিন্তু, রাজ্যের তরফে জানিয়ে দেওয়া হয়, ভোটের কাজে ব্যস্ত প্রশাসনিক আধিকারিকরা। তাই বৈঠক করা যাবে না। হলদিয়ায় জনসভায় এই ইস্যুতে রাজ্য সরকারকে আক্রমণ করেন মোদি। কিন্তু, সভা শেষে মুখ পুড়ল বিজেপিরই।

জানা গিয়েছে, সোমবার রাতে হলদিয়া-কোলাঘাট ৪১ জাতীয় সড়কের ধারে কাপাসবেড়িয়ায় নিষিদ্ধপল্লিতে বেশ কয়েকটি গাড়ি দাঁড়িয়ে থাকতে সন্দেহ হয় পুলিশের। পুলিশি অভিযানে হাতেনাতে ধরে পড়ে যায় ১১ জন। তদন্তকারীদের দাবি, ধৃতেরা সকলেই বিজেপি কর্মী। এগরা, দাঁতন, পটাশপুর, ময়না-সহ জেলার বিভিন্ন প্রান্ত থেকে হলদিয়ায় মোদির সভা এসেছিল তারা। সভা শেষে কাপাসবেড়িয়ায় নিষিদ্ধপল্লিতে চলে যায় ওই বিজেপি কর্মীরা। বস্তুত, জেরায় ধৃতেরা সেকথা স্বীকারও করেছে বলে জানিয়েছে পুলিশ। বিজেপি সমর্থকদের তিনটি গাড়িও পুলিশ বাজেয়াপ্ত করা হয়েছে বলে জানা গিয়েছে। এদিকে এ রাজ্যে লোকসভা ভোট চলাকালীন এমন ঘটনায় স্বাভাবিক কারণেই অস্বস্তিতে পড়েছে বিজেপি পূর্ব মেদিনীপুর জেলা নেতৃত্ব। সত্যি কথা বলতে, কলকাতা যখন কোনও রাজনৈতিক দলের সমাবেশ হয়, তখনও ভিক্টোরিয়া, চিড়িয়াখানা-সহ শহরের বিভিন্ন দ্রষ্টব্য স্থানে ভিড় বাড়ে। অভিযোগ, সভা যোগ দিতে এসে রাজনৈতিক দলের কর্মী-সমর্থকদের একাংশই কার্যত শহরে ঘুরে বেড়ান।

[ আরও পড়ুন: দত্তপুকুরে বাম সমর্থকের বাড়িতে বোমাবাজি, জখম শিশু]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement