BREAKING NEWS

১৫ ফাল্গুন  ১৪২৭  রবিবার ২৮ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

শুভেন্দুর সভার আগেই প্রবল উত্তেজনা, বিজেপি ও তৃণমূলের সংঘর্ষে রণক্ষেত্র খেজুরি

Published by: Soumya Mukherjee |    Posted: January 19, 2021 2:42 pm|    Updated: January 19, 2021 4:06 pm

An Images

ঘটনাস্থলের ছবি

রঞ্জন মহাপাত্র, খেজুরি: মমতা বন্দ্যোপাধ্যায়ের জনসভার জবাবে মঙ্গলবার পূর্ব মেদিনীপুরের খেজুরিতে পালটা সভা করার কথা ছিল বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর। কিন্তু, ঠিক তার আগেই বিজেপির মিছিলে হামলার ঘটনাকে কেন্দ্র করে তুমুল সংঘর্ষ হল সেখানে। শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) সভায় যাওয়ার আগে বিজেপির মিছিলে তৃণমূল হামলা করে বলে অভিযোগ।Protest in Khejuri

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, খেজুরি (Khejuri) থেকে মিছিল করে বিজেপি (BJP) কর্মীরা হেঁড়িয়ায় দিকে যাচ্ছিলেন। আচমকা সেসময় তাঁদের উপর তৃণমূলের লোকেরা হামলা করে বলে অভিযোগ। বিষয়টি কেন্দ্র করে নিমিষে উত্তেজনা ছড়ায়। খবর পেয়ে ঘটনাস্থলে এসে বহু চেষ্টার পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। বিজেপির অভিযোগ, এই হামলার ফলে তাদের বেশ কয়েকজন কর্মী জখম হয়েছেন। যদিও এই হামলার সঙ্গে তাদের কর্মীরা কোনওভাবে জড়িত নয় বলে দাবি রাজ্যের শাসকদল তৃণমূলের। উলটে বিজেপি উত্তেজনা তৈরির জন্য তাদের কর্মী-সমর্থকদের মারধর করেছে বলে অভিযোগ করেছে রাজ্যের শাসকদলের স্থানীয় নেতারা।

[আরও পড়ুন: করোনা টিকা নিলেন শীলভদ্র দত্ত! ভাইরাল ছবি ঘিরে অস্বস্তিতে বিজেপি]

যদিও বিজেপির অভিযোগ, খেজুরির মালদাতে তাদের কর্মী-সমর্থকদের লক্ষ্য করে বোমা ও ইট ছোঁড়ে তৃণমূলের দুষ্কৃতীরা। সেই সঙ্গে হেঁড়িয়াতে শুভেন্দু অধিকারীর জনসভায় আসার পথে বিজেপি সমর্থকদের আসতে বাধা দেওয়ার পাশাপাশি পথ আটকে মারধর করে। এমনকী তাঁদের লক্ষ্য করে বোমা ও ইটও ছোঁড়া হচ্ছে। দক্ষিণ কাঁথি বিধানসভার মাজনাতেও গাড়ি ভাঙচুর করে বিজেপি কর্মীদের উপর আক্রমণ করা হয়েছে। এর প্রতিবাদে সেখানে পথ অবরোধ চলছে।

[আরও পড়ুন: ‘ঘর সামলাতে পারেন না, ভোটে কী করবেন?’, সৌমিত্র খাঁকে ব্যক্তিগত আক্রমণ তৃণমূল নেতার]

দেখুন ভিডিও:

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement