Advertisement
Advertisement
Hooghly

সরকারি গাড়ি ব্যবহার করে দেদার তোলাবাজি! পুলিশের নজরে পড়তেই বিপাকে ৩ যুবক

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Extortion in the name of police, 3 accused arrested | Sangbad Pratidin
Published by: Tiyasha Sarkar
  • Posted:November 26, 2023 8:09 pm
  • Updated:November 26, 2023 8:09 pm

সুমন করাতি, হুগলি: সরকারি অফিসার হলে বিপদে পড়ার কোনও সম্ভাবনাই নেই! তাই সরকারি অফিসারের গাড়িকে হাতিয়ার করেই চলছিল দেদার তোলাবাজি। কিন্তু শেষরক্ষা হল না। হুগলির (Hooghly) পোলবা থেকে গ্রেপ্তার ৩ যুবক।

পুলিশ সূত্রে খবর, শনিবার রাত তিনটে নাগাদ সরকারি বোর্ড ও নীলবাতি লাগানো একটি গাড়ি দিল্লি রোডের উপরে রাজহাট মোড়ে একটি পানশালার সামনে দাঁড়িয়ে ছিল। রাতের পেট্রোলিংয়ের সময়ে ওই গাড়িটি নজরে আসে পোলবা থানার পুলিশের। ওই গাড়িতে ছিল ৩ যুবক। অভিযোগ, কালনা থেকে হারিট যাওয়ার সময়ে একটি ইট বোঝাই ট্রাক্টর আটকে ২ লক্ষ টাকা দাবি করে ওই তিন যুবক। সেই সময় আচমকা পুলিশ পৌঁছতেই তাঁদের প্ল্যান ভেস্তে যায়। টাকা না দিলে জরিমানা হবে, ভুয়ো কেস দিয়ে জেলে ঢুকিয়ে দেওয়া হবে বলে ওই তিনজন হুমকি দেয় বলে জানান ট্রাক্টর চালক। এই অভিযোগ পেয়েই তিন যুবককে গ্রেপ্তার করে পুলিশ।

Advertisement

[আরও পড়ুন: কর্মী আক্রান্ত হলে একঘণ্টায় এলাকা জ্বালিয়ে দেওয়ার হুঁশিয়ারি! এবার বেফাঁস তৃণমূলের ব্লক সভাপতি]

ধৃতদের নাম কার্তিক অধিকারী, প্রীতম গায়েন ও কুন্তল সাহা। প্রত্যেকেই চুঁচুড়ার রবীন্দ্রনগর এলাকার বাসিন্দা। পেশায় একজন রং মিস্ত্রি, একজন ওষুধ সরবরাহ করে এবং অন্যজন গাড়ি চালায়। ধৃতদের বিরুদ্ধে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে তোলবাজি, ছিনতাইয়ের চেষ্টার মামলা রুজু করেছে পুলিশ। কিন্তু স্করপিও গাড়িটি কার? যাতে রয়েছে সরকারি অফিসের লোগো। তা জানার চেষ্টা করছে পুলিশ।

Advertisement

[আরও পড়ুন: ভারত-বাংলাদেশ সীমান্তে ভুয়ো শংসাপত্রের রমরমা! পুলিশের দ্বারস্থ বনগাঁর পুরপ্রধান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ