১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সিলিন্ডার নাড়ালেই বেরোচ্ছে জল! অবাক কাণ্ড রানাঘাটে

Published by: Tanujit Das |    Posted: October 26, 2018 9:13 am|    Updated: October 26, 2018 9:15 am

 Family found Gas Cylinder with full of Water in Ranaghat

বিপ্লব দত্ত, কৃষ্ণনগর: গ্যাসের বদলে সিলিন্ডার থেকে বের হচ্ছে জল। এই দেখে চাঞ্চল্য ছড়াল নদিয়ার রানাঘাট থানার দয়ালনগর ঘোষপাড়া এলাকায়। বিষয়টি গ্যাসের ডিস্ট্রিবিউটরকে জানানো হলেও সিলিন্ডার বদলে দেওয়া হয়নি বলে অভিযোগ। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন ডিস্ট্রিবিউটর৷ 

[হোয়াটসঅ্যাপেই রমরমিয়ে মধুচক্রের কারবার চলছে বাঁকুড়ায়]

জানা গিয়েছে, গ্যাস বুকিং করার পর ১০ অক্টোবর ওই গ্রামের বাসিন্দা সুপ্রিয়া ঘোষ ৯৭০ টাকা দিয়ে একটি গ্যাস সিলিন্ডার সংগ্রহ করেন। এরপর পেরিয়ে যায় দশদিন। ওই বাড়ির লোকজনের অভিযোগ, দশদিন পার হতে না হতেই রান্নার গ্যাসের জ্বলন্ত ওভেন নিভে যায়। অনেক চেষ্টা করেও গ্যাস ওভেন জ্বালানো সম্ভব হয়নি। এরপর তারা গ্যাস সিলিন্ডারটি ঝাঁকিয়ে বোঝেন, জলের মতো তরল জাতীয় কিছু নড়াচড়া করছে। এরপর তারা একটি চামচ দিয়ে গ্যাস সিলিন্ডারের মুখে চাপ দেন। চাপ দিতেই গ্যাসের বদলে অনর্গল জল বেরোতে থাকে। গ্যাসের বদলে সিলিন্ডার দিয়ে জল বেরোতে থাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে ওই পরিবারের লোকজনের মধ্যে।

[পরকীয়ায় বাধা, স্ত্রীকে পুরিয়ে মারল স্বামী]

সুপ্রিয়া ঘোষের স্বামী পবন ঘোষ গ্যাসের স্থানীয় ডিস্ট্রিবিউটরের কাছে মৌখিকভাবে অভিযোগ করেন। যদিও পবনবাবুর অভিযোগ, “২৩ অক্টোবর ফোনে বিষয়টি জানানোর পরও দু’দিন পার হয়ে গিয়েছে। তারপরও গ্যাসের ডিস্ট্রিবিউটরের পক্ষ থেকে এই সিলিন্ডার বদলে দেওয়ার ব্যাপারে কোনও উদ্যোগ নেওয়া হয়নি।” এই বিষয়ে গ্যাসের ডিস্ট্রিবিউটর মানব সাহা জানিয়েছেন, কোনও লিখিত অভিযোগ তাঁর কাঠে জমা পড়েনি। লিখিত অভিযোগ পেলে অবশ্যই সিলিন্ডারটি বদলে দেওয়া হবে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে