BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ত্রাণের ১০ কোটি টাকা বেনামে অন্য অ্যাকাউন্টে ট্রান্সফার! FIR দায়ের অর্জুন সিংয়ের বিরুদ্ধে

Published by: Tiyasha Sarkar |    Posted: September 6, 2020 9:32 pm|    Updated: September 6, 2020 10:31 pm

FIR lodged against BJP MP Arjun Singh and his nephew

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার ১০ কোটি টাকা বেনামী অ্যাকাউন্টে ট্রান্সফারের অভিযোগ উঠল বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের (Arjun Singh) বিরুদ্ধে। বিষয়টি নজরে পড়ার পরই সাংসদের বিরুদ্ধে এফআইআর করেছে অ্যান্টি কোরাপশন ব্রাঞ্চ। তবে এই অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন বলেই দাবি সাংসদের (MP)।

অভিযোগ, চেয়ারম্যান রিলিফ ফান্ডের ১০ কোটি টাকা বেনামে অন্য অ্যাকাউন্টে ট্রান্সফার করেছেন সাংসদ অর্জুন সিং। গোটা ঘটনায় নাম জড়িয়েছে সাংসদের ভাইপো সৌরভেরও। জানা গিয়েছে, সরকারি নিয়ম ভেঙে কীভাবে এই রিলিফ ফান্ড তৈরি করা হয়েছিল, তা খতিয়ে দেখতে ব্যাংকের থেকে সমস্ত নথি জোগাড় করে পুলিশ। সেই সময়ই প্রকাশ্যে আসে গোটা ঘটনা। অভিযোগ, সরকারি নিয়ম ভেঙে এই ত্রাণ তহবিল তৈরি করা হয়েছিল। 

[আরও পড়ুন: প্রেমিকের সঙ্গে ছক কষে স্বামীকে খুন? ব্যক্তির দেহ উদ্ধারের নেপথ্যে স্পষ্ট পরকীয়ার তত্ত্ব]

প্রসঙ্গত, এর আগেও বিজেপি (BJP) সাংসদ ও তাঁর ভাইপো সৌরভ সিং-এর বাড়িতে তল্লাশি চালিয়েছে পুলিশ। কয়েকমাস ধরেই পুলিশের সঙ্গে টানাপোড়েন চলছে বিজেপির সাংসদ অর্জুন সিংয়ের। এরপর পুলিশ সমবায় ব্যাংকের দুর্নীতি মামলায় অর্জুনের ভাইপোর বিরুদ্ধে আগেই নোটিশ পাঠিয়েছিল। ভাটপাড়া নৈহাটি সমবায় ব্যাংকের দুর্নীতি মামলায় অন্যতম অভিযুক্ত অর্জুনের ভাইপো পাপ্পু সিং। সেই অভিযোগের নিশানায় ছিলেন অর্জুনও। সেই ঘটনার পর এবার ১০ কোটি টাকার কেলেঙ্কারির ঘটনায় নাম জড়াল।

[আরও পড়ুন: ফের প্রকাশ্যে বিজেপির গোষ্ঠীকোন্দল, বিক্ষোভের পর জেলা সভাপতির কুশপুতুল পোড়ালেন কর্মীরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে