BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৩০ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অভিষেকের সভাস্থলের মাত্র তিনশো মিটার দূরে চলল গুলি, আতঙ্ক এলাকায়

Published by: Tiyasha Sarkar |    Posted: November 15, 2022 5:12 pm|    Updated: November 15, 2022 5:29 pm

Firing near Abhishek Banerjee's meeting in diamond harbour | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সুরজিৎ দেব, ডায়মন্ড হাবরবার: ডায়মন্ড হারবারের রবীন্দ্র ভবনে প্রশাসনিক বৈঠকে অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। তার ঠিক তিনশো মিটার দূরে বিয়ে বাড়িতে চলল গুলি। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। যদিও হতাহতের কোনও খবর নেই। প্রাথমিকভাবে অনুমান, বিয়ে বাড়িতে অশান্তির জেরেই এই গুলির ঘটনা।

মঙ্গলবার বিকেলে দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবারের রবীন্দ্র ভবনে প্রশাসনিক বৈঠক করছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেই বৈঠক স্থলের তিনশো মিটার দূরে কপাটহাটে রয়েছে একটি অনুষ্ঠান বাড়ি। নাম, রজনী ভিলা। মঙ্গলবার বিকেলে সেই অনুষ্ঠান বাড়িতে বিয়ের আয়োজনের মাঝেই চলে গুলি। বিকেলের দিকে আচমকা গুলির শব্দে আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। পাশেই সাংসদের বৈঠক চলছে, ফলত এই গুলির শব্দ পাওয়ামাত্রই উত্তেজনা ছড়িয়ে পড়ে। রাজনৈতিক কারণে এই গুলি কি না, সেই প্রশ্নও ওঠে।

[আরও পড়ুন: ‘টাকা না দিলে রাস্তায় নামুন’, কেন্দ্রের বকেয়া নিয়ে ঝাড়গ্রাম থেকে বড় আন্দোলনের ডাক মমতার]

তবে এখনও পর্যন্ত যা জানা গিয়েছে, তাতে মনে করা হচ্ছে এই গুলির ঘটনার সঙ্গে রাজনীতির কোনও যোগ নেই। সূত্র মারফত খবর, ওই বিয়ে বাড়িতে পাত্র ও পাত্রী পক্ষের মধ্যে খাওয়াদাওয়া নিয়ে অশান্তি হয়। কথাকাটি মূহুর্তেই মারাত্মক আকার নেয়। সেই সময়ই শূন্যে এক রাউন্ড গুলি চালানো হয়। ঘটনার খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে যায়। আটক করা হয়েছে একজনকে।

[আরও পড়ুন: বইয়ের গুদামে ছাগলের চাষ! মল-মূত্র মেশা বই যাচ্ছে পড়ুয়াদের হাতে, ক্ষুব্ধ অভিভাবকরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে