BREAKING NEWS

১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

সবুজসাথী সাইকেল বিক্রির অভিযোগ, রাজনৈতিক সংঘর্ষে নদিয়ার হাঁসখালিতে গুলিবিদ্ধ ৫

Published by: Sayani Sen |    Posted: September 26, 2021 9:19 am|    Updated: September 26, 2021 11:31 am

Five people seriously injured in political clash at Nadia's Hanskhali । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সবুজসাথী প্রকল্পের সাইকেল বিক্রির অভিযোগকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা। শনিবার রাত থেকে তৃণমূল (TMC) ও বিজেপির সংঘর্ষে নদিয়ার হাঁসখালি থানার কৈখালি বাজার এলাকা কার্যত অগ্নিগর্ভ পরিস্থিতি তৈরি হয়েছে। এই ঘটনায় গুলিবিদ্ধ অন্তত ৫ জন। তাঁদের মধ্যে তিনজন শক্তিনগর হাসপাতালে ভরতি। বাকি ২ জনের অবস্থা আশঙ্কাজনক। তাঁদের কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছে।

তৃণমূলের অভিযোগ, বিমল বিশ্বাস নামে এক বিজেপি (BJP) কর্মী সবুজসাথী প্রকল্পের সাইকেল চুরি করে। শনিবার রাতে কাউকে ৪০০ আবার কাউকে ৫০০ টাকার বিনিময়ে সাইকেল বিক্রি করছিল সে। বিমল বিশ্বাস একটি স্কুলের টিচার-ইন-চার্জ হওয়ায় ওই সাইকেল হাতে পাওয়ায় সুবিধা হয়েছে বলেও দাবি শাসক শিবিরের। উল্লেখ্য, তাতেই বাধা দেন স্থানীয়রা। তা নিয়েই বিমল বিশ্বাসের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন তাঁরা। মুহূর্তের মধ্যে পরিস্থিতি আরও খারাপ হতে শুরু করে। বিবাদ হাতাহাতির চেহারা নেয়। অভিযোগ, বিমল বিশ্বাসের ছেলেই গুলি চালায়। এই ঘটনায় ৫ জন গুলিবিদ্ধ হয়েছেন। তাঁদের তড়িঘড়ি শক্তিনগর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

[আরও পড়ুন: রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদারকে Z ক্যাটেগরির নিরাপত্তা দিল কেন্দ্র]

অভিযোগ, বিক্ষোভকারীরা শক্তিনগর হাসপাতালেও যায়। সেখানেও একপ্রস্থ অশান্তি শুরু হয়। তৃণমূল ও বিজেপি দু’পক্ষ অশান্তিতে জড়িয়ে পড়েন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশবাহিনী। পরে যদিও বিশাল পুলিশবাহিনীর তৎপরতায় পরিস্থিতি স্বাভাবিক হয়। এই ঘটনায় জখম মোট ৫ জন। তাঁদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক। তাঁদের কলকাতার হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

রাজনৈতিক সংঘর্ষে (Political Clash) গুলি চলার পর থেকে থমথমে গোটা এলাকা। যাতে নতুন করে কোনও অশান্তি না হয় তাই বিশাল পুলিশবাহিনী মোতায়েন করা হয়েছে। এই ঘটনার সঙ্গে কারা জড়িত, তা খতিয়ে দেখছে পুলিশ।

[আরও পড়ুন: ‘অপর্ণা ফিরে চলো’, স্ত্রী ও সন্তানকে ফিরে পেতে শ্বশুরবাড়ির সামনে ব্যানার নিয়ে ধরনায় স্বামী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement