BREAKING NEWS

২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

‘ভোট পরবর্তী হিংসা’য় মৃত কর্মীদের পরিবারকে নিয়ে বিক্ষোভে BJP নেতারা, উত্তপ্ত হাজরা মোড়

Published by: Tiyasha Sarkar |    Posted: September 25, 2021 5:06 pm|    Updated: September 25, 2021 5:07 pm

BJP leader Arjun Singh and Priyanka Tibrewal slams CM Mamata Banerjee | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিজেপির (BJP) বিক্ষোভকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠল খাস কলকাতা। শনিবার দুপুরে হাজরা মোড়ে জড়ো হন প্রিয়াঙ্কা টিবরেওয়াল, অর্জুন সিং, সুকান্ত মজুমদার (Sukanta Majumder) ও দলের নেতা-কর্মীরা। সঙ্গে ছিলেন ভোট পরবর্তী হিংসায় মৃত বিজেপি কর্মীদের পরিবারের সদস্যরা। সেখান থেকেই তৃণমূল ও মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) তুলোধোনা করলেন বিজেপি নেতারা।

একুশের নির্বাচনের (West Bengal Assembly Elections) আগে থেকেই রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে অশান্তির খবর প্রকাশ্যে এসেছিল। বিভিন্ন রাজনৈতিক দলের কর্মী-সমর্থকরা আক্রান্ত হয়েছিলেন। প্রাণহানির ঘটনাও ঘটেছিল। ভোটের পরও রাজ্যজুড়ে অশান্তি চলছে বলেই বারবার দাবি করেছে বিজেপি। তাঁদের একাধিক কর্মীকে খুনের অভিযোগও করেছেন। গত সপ্তাহেই মৃত্যু হয়েছে দক্ষিণ ২৪ পরগনার বিজেপি নেতা মানস সাহা। গেরুয়া শিবিরের দাবি ছিল, ভোট পরবর্তী হিংসার বলি হয়েছেন তিনি। এই ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়েছিল কালীঘাটে। দেহ নিয়ে মুখ্যমন্ত্রীর বাড়িতে যাওয়ার চেষ্টা করেছিলেন বিজেপির নেতারা। ডিসি সাউথ আকাশ মাঘারিয়ার সঙ্গে বচসায় জড়িয়েছিলেন রাজ্য বিজেপির সভাপতি-সহ অন্যান্যরা।

[আরও পড়ুন: ‘কংগ্রেস পচা ডোবা, আমরাই এখন আসল কংগ্রেস’, ‘জাগো বাংলা’য় ফের বিস্ফোরক তৃণমূল]

শুক্রবার সেই ঘটনার পালটা দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এসবের মাঝে শনিবার দুপুরে হাজরা মোড়ে বিক্ষোভ কর্মসূচির আয়োজন করে বিজেপি। সেখানে ছিলেন প্রিয়াঙ্কা টিবরেওয়াল, অর্জুন সিং, সুকান্ত মজুমদার-সহ অন্যান্যরা। বিক্ষোভ কর্মসূচি থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র আক্রমণ করেন সুকান্ত মজুমদার ও অর্জুন সিং।

বারাকপুরের সাংসদ অর্জুন সিং মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে বলেন, “মানুষ এবার ওনার কাছে কৈফিয়ত চাইছে। ডিসি সাউথ প্রিয়াঙ্কার সঙ্গে যে আচরণ করেছে তা কোনওভাবেই মানা যায় না। বিরোধীদের কথা বলতেই দেওয়া হচ্ছে না।”একইভাবে ভবানীপুরর তৃণমূল প্রার্থীকে কড়া ভাষায় আক্রমণ করেছেন প্রিয়াঙ্কা টিবরেওয়াল।

[আরও পড়ুন: WB By-Election: ‘কমিশন শ্লীলতাহানির অভিযোগ ছিঁড়েও ফেলতে পারে’, ডিসি সাউথকে ক্লিনচিট ফিরহাদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement