BREAKING NEWS

২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

WB By-Election: ‘কমিশন শ্লীলতাহানির অভিযোগ ছিঁড়েও ফেলতে পারে’, ডিসি সাউথকে ক্লিনচিট ফিরহাদের

Published by: Sayani Sen |    Posted: September 25, 2021 12:44 pm|    Updated: September 25, 2021 4:22 pm

Firhad Hakim stands by DC South Akash Magharia over assault row । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মগরাহাটের প্রার্থী মানস সাহার মৃতদেহ নিয়ে বিজেপির (BJP) মিছিল ঘিরে রাজনৈতিক তরজা অব্যাহত। এই ঘটনাকে কেন্দ্র করে বিস্ফোরক অভিযোগ উঠেছে কলকাতা পুলিশের ডিসি সাউথ আকাশ মাঘারিয়ার বিরুদ্ধে। ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল ওই পুলিশকর্তার বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগে সরব। নির্বাচন কমিশনে ইতিমধ্যে চিঠিও দিয়েছে বিজেপি। এই অভিযোগের পরিপ্রেক্ষিতেই এবার মুখ খুললেন ফিরহাদ হাকিম। বিজেপির বিরুদ্ধে পালটা তোপ দাগলেন তিনি।

আগামী ৩০ সেপ্টেম্বর ভবানীপুরে উপনির্বাচন (Bhabanipur By-Election)। এই বিধানসভা কেন্দ্রে মূলত ত্রিমুখী লড়াই। তৃণমূলের হয়ে লড়ছেন খোদ মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপির হয়ে উপনির্বাচনে লড়াই করছেন প্রিয়াঙ্কা টিবরেওয়াল। সিপিএম প্রার্থী শ্রীজীব বিশ্বাস। শনিবার সকালে ভবানীপুরে বাড়ি বাড়ি ঘুরে প্রচার সারেন ফিরহাদ হাকিম। সেই সময় ডিসি সাউথ আকাশ মাঘারিয়ার বিরুদ্ধে ওঠা শ্লীলতাহানির অভিযোগ প্রসঙ্গে মুখ খোলেন তিনি। বলেন, “বিজেপি প্রার্থী দাবি করেছিলেন কমিশনের নোটিস তিনি ছিঁড়ে ফেলেন। তেমনই কমিশনেরও অধিকার আছে মিথ্যে, ভুয়ো অভিযোগ ছিঁড়ে ফেলার।”

[আরও পড়ুন: WB By-Election: কালীঘাট মন্দিরে পুজো দিয়ে ভবানীপুরে প্রিয়াঙ্কা টিবরেওয়ালের হয়ে প্রচার স্মৃতি ইরানির]

ফিরহাদ হাকিম (Firhad Hakim) প্রিয়াঙ্কা টিবরেওয়ালের অভিযোগকে কার্যত নস্যাৎ করে দিয়েছেন। তবে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় বৃহস্পতিবার সন্ধের ছবি শেয়ার করে পুলিশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন। এর আগে ভবানীপুরে দেহ নিয়ে তরজার ঘটনায় শুক্রবার সকালে স্বতঃপ্রণোদিত মামলা রুজু করে পুলিশ।

এদিকে, শুক্রবার দুপুরে শোরগোল পড়ে যায় রাজধানী দিল্লিতে। ওইদিন রোহিণী আদালতের ভিতরে চলে গুলি। দুই দুষ্কৃতীদলের লড়াইয়ে মৃত্যু হয় কমপক্ষে ৩ জনের। এই ঘটনা প্রসঙ্গেও মুখ খোলেন ফিরহাদ হাকিম। অমিত শাহের পুলিশ ব্যর্থ বলেই কটাক্ষ করেন। তাঁর দাবি, “বাংলায় উনিশ থেকে বিশ হলেই গেল গেল রব ওঠে। তবে অসম, দিল্লিতে গুলি চলার ঘটনার পরও নীরব। যত দোষ নন্দ ঘোষ।” শনিবার বিজেপি প্রার্থীর হয়ে প্রচার সারেন স্মৃতি ইরানি (Smriti Irani)। তাঁকে ‘পলিটিক্যাল ট্যুরিস্ট’ বলে কটাক্ষ করেন ফিরহাদ হাকিম।

[আরও পড়ুন: বঙ্গোপসাগরে ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘গুলাব’, রবিবার থেকেই রাজ্যে ফের প্রবল দুর্যোগের আশঙ্কা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement