BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

পৃথক দপ্তর খোলার পর সামাজিক কাজে ‘দাদার অনুগামী’রা, বর্ধমানে মাস্ক, স্যানিটাইজার বিলি

Published by: Sucheta Sengupta |    Posted: December 7, 2020 10:28 am|    Updated: December 7, 2020 10:30 am

Followers of Suvendu Adhikary got involved in social work at Burdwan| Sangbad Pratidin

সৌরভ মাজি, বর্ধমান: মানুষের সেবা করাই তাঁর মূল কাজ। সাম্প্রতিক অরাজনৈতিক সভাগুলিতে বারবার এমনই বার্তা দিয়েছেন সদ্য মন্ত্রিত্ব ত্যাগী শুভেন্দু অধিকারী (Suvendu Adhikary)। তাঁর সেই আদর্শে উদ্বুদ্ধ হয়ে সেবামূলক কাজকর্মের জন্য রাজ্যে প্রথম পৃথক দপ্তর খুলেছিলেন পুরুলিয়ার ‘দাদার অনুগামী’রা। এবার বর্ধমানে (Burdwan) সেই অনুগামীদেরই দেখা গেল পথে নেমে সামাজিক কাজে শামিল হতে। রবিবার বর্ধমানের মেমারিতে ‘দাদার অনুগামী’ লেখা পোস্টার নিয়ে মাস্ক ও স্যানিটাইজার বিলি করলেন একদল যুবক।

করোনা কালে রবিবার বর্ধমানের মেমারিতে কাজে নেমে পড়লেন শুভেন্দু অধিকারীর অনুগামীরা। তাঁদের সকলের পরনে ছিল সাদা টি-শার্ট, তার উপরে শুভেন্দু অধিকারীর ছবি আঁকা, লেখা ‘দাদার অনুগামী’। এভাবেই নিজেদের এক বিশেষ পরিচয় নিয়ে অনুগামীরা নেমে পড়েছেন সমাজসেবামূলক কাজে। এদিন মেমারি থানার রসুলপুর বাজার এলাকায় সাধারণ মানুষের মধ্যে মাস্ক-স্যানিটাইজার বিতরণ করেন তাঁরা। এর আগে পূর্ব বর্ধমান জেলায় কালনা, মেমারি, বর্ধমান শহর, মন্তেশ্বর-সহ বিভিন্ন জায়গায় চোখে পড়েছিল ‘আমরা দাদার অনুগামী’ লেখা, শুভেন্দুর ছবি-সহ পোস্টার। এবার রাস্তায় নেমে তাঁদের এই সামাজিক কর্মসূচি শুরুর মাধ্যমে যেন তাঁর প্রতি সমর্থনের পাল্লা আরও ভারী হল।

[আরও পড়ুন: কোভিড যুদ্ধ জিততে তৈরি নীল নকশা, কলকাতা-সহ ৩৯ কেন্দ্রে সংরক্ষিত হবে ভ্যাকসিন]

পুরুলিয়ার সরকার পাড়ায় রবিবারই উদ্বোধন হয়েছে শুভেন্দু অনুগামীদের এক কার্যালয়। মূল উদ্যোক্তা বরাবর শুভেন্দু ঘনিষ্ঠ বলে পরিচিত জেলা তৃণমূলের নেতা গৌতম রায়। নতুন দপ্তর থেকে সমাজসেবামূলক কাজকর্ম হবে বলেই জানিয়েছিলেন সদস্যরা। একইদিনে নিকটবর্তী জেলা বর্ধমানে শুভেন্দু অনুগামীদের দেখা গেল ময়দানে নেমে কাজ করতে। রাজনৈতিক বিশ্লেষকদের একাংশের মত, আর এই দুই চিত্র থেকে আরও একটি জল্পনা উসকে দিচ্ছে। তাহলে কি পৃথক রাজনৈতিক দল খোলার পথে হাঁটতে চলেছেন মন্ত্রিত্বত্যাগী শুভেন্দু অধিকারী? এ প্রশ্নের উত্তর পেতে অবশ্য আরও বেশ কয়েকদিনের অপেক্ষা।

[আরও পড়ুন: মমতার পাশে অধিকারী পরিবারের অন্যান্য সদস্যরা? মেদিনীপুরের সভায় হাজিরা নিয়ে জল্পনা তুঙ্গে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে