২৬ আষাঢ়  ১৪২৭  শনিবার ১১ জুলাই ২০২০ 

Advertisement

দাবি মতো তোলা না পেয়ে ব্যবসায়ীকে ধারাল অস্ত্রের কোপ, ব্যাপক চাঞ্চল্য বিষ্ণুপুরে

Published by: Subhamay Mandal |    Posted: May 30, 2020 8:41 pm|    Updated: May 30, 2020 8:41 pm

An Images

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: দিনেদুপুরে তোলাবাজি। দাবিমতো টাকা দিতে না পারায় এক ব্যবসায়ীকে ভোজালির কোপে আহত করল অভিযুক্ত তোলাবাজ। শনিবার দুপুরে ঘটনাটি ঘটেছে দক্ষিণ চব্বিশ পরগনার বিষ্ণুপুর থানার বাহাদুরপুরে। এই ঘটনায় এলাকায় ব্যবসায়ী মহলে আতঙ্কের সৃষ্টি হয়েছে।

শনিবার দুপুরে ব্যবসা সেরে বাড়ি ফিরছিলেন পাইকারি সবজি ব্যবসায়ী সুমন মান্না। ভান্ডারিয়া গ্রাম পঞ্চায়েতের বাহাদুরপুরের কাছে ওই ব্যবসায়ীর পথ আটকে দাঁড়ায় দেবু মণ্ডল নামে এক তোলাবাজ। ব্যবসায়ীর কাছে ৫০ হাজার টাকা দাবি করে অভিযুক্ত ওই তোলাবাজ। ভয় পেয়ে সবজির আড়তদার ওই ব্যবসায়ী সঙ্গে থাকা পাঁচহাজার টাকা বের করে দেন। কিন্তু তোলাবাজ ওই যুবক তাঁর কাছে আরও ২০ হাজার টাকা দাবি করে। দাবিমতো ওই টাকা দিতে না পারায় ব্যবসায়ীকে প্রকাশ্যেই ভোজালি দিয়ে কোপায় অভিযুক্ত। ভোজালির কোপে ব্যবসায়ীর ডানপায়ের উরু, পেটে ও বুকে আঘাত লাগে। ব্যবসায়ীর চিৎকারে স্থানীয় বাসিন্দারা তেড়ে এলে পালিয়ে যায় সে। আহত ব্যবসায়ীকে আমতলা গ্রামীণ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

[আরও পড়ুন: করোনা সংক্রমণের আশঙ্কা, চুঁচুড়ায় পরিযায়ী শ্রমিক পরিবারকে পাড়ায় ঢুকতে বাধা স্থানীয়দের]

আঘাত গুরুতর না হওয়ায় প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয় তাঁকে। এদিকে দিনের বেলা প্রকাশ্যেই এভাবে তোলাবাজির ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে স্থানীয় ব্যবসায়ী মহলে। অভিযুক্তের অবিলম্বে গ্রেপ্তারেরও দাবি জানিয়েছেন ব্যবসায়ীরা। পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে। অভিযুক্ত যুবক পলাতক। শীঘ্রই গ্রেপ্তার করা হবে তাকে।

[আরও পড়ুন: মনুয়াকাণ্ডের পুনরাবৃত্তি, প্রেমিকের সঙ্গে চক্রান্ত করে স্বামীকে খুনের পর পাশেই ঘুম স্ত্রীর!]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement