Advertisement
Advertisement
কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের গেটম্যানের করোনা

বাড়ির গেটম্যান করোনা পজিটিভ, কোয়ারেন্টাইনে সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের পরিবার

সাংসদ নিজেই করোনা আক্রান্ত, এমন গুজবও ছড়িয়েছিল।

Gateman of MPKalyan Banerjee's residence tested corona positive, family in quarantine
Published by: Sucheta Sengupta
  • Posted:June 4, 2020 4:59 pm
  • Updated:June 4, 2020 5:05 pm

দিব্যেন্দু মজুমদার, হুগলি: করোনা আক্রান্ত শ্রীরামপুরের সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়? এই ধরনের গুজব ছড়াতেই স্পষ্ট জবাব দিলেন সাংসদ নিজে। জানালেন, তিনি নন। তাঁর কলকাতার বাড়ির গেটম্যানের নমুনা পরীক্ষার রিপোর্ট করোনা পজিটিভ এসেছে। তাঁকে বুধবারই বাঙুর হাসপাতালে ভরতি করা হয়েছে। তিনি আরও জানান, বৃহস্পতিবার তাঁর পরিবারের ১২ জনেরই COVID-19 পরীক্ষা করা হয়েছে। আপাতত তাঁরা কোয়ারেন্টাইনে আছেন।

কল্যাণ বন্দ্যোপাধ্যায় নিজে করোনা আক্রান্ত, এই গুজব ছড়িয়ে পড়া নিয়ে রীতিমতো রসিকতার ভঙ্গিতে তাঁর জবাব, ”আমার করোনা হয়েছে – এই খবরে যাঁরা সবচেয়ে বেশি খুশি হত সেই বিজেপি এটা শুনে নিশ্চই অখুশি হবে যে আমার করোনা হয়নি।” তাঁর আরও বক্তব্য, তাই এখনও পর্যন্ত বিজেপিকে অখুশি থাকতে হবে। করোনা আবহেও শ্রীরামপুরের সাংসদের এই রসবোধ রাজনৈতিক মহলে রীতিমতো চর্চার কারণ হয়ে দাঁড়িয়েছে। কেউ কেউ তো বলেই ফেলেছেন, ওনার রসবোধের তারিফ না করে পারা যায় না।

Advertisement

[আরও পড়ুন: আমফান বিধ্বস্ত শোলার শিল্পীদের পাশে কলকাতার পুজো উদ্যোক্তারা, হাতে তুলে দিল খাদ্যসামগ্রী]

অন্যদিকে, বিজেপির শ্রীরামপুর সাংগঠনিক জেলার সভাপতি শ্যামল বসু সাংসদের এধরনের মন্তব্যের তীব্র বিরোধিতা করেছেন। তিনি বলেন, ”ওনার করোনা হলে আমরা কখনওই খুশি হব না। আমরা কামনা করি,
উনি সুস্থ থাকুন। তবে ওনার বাড়ির গেটম্যান যেহেতু করোনা আক্রান্ত হয়েছেন তাই ওনাকেও কোয়ারেন্টাইনে পাঠানো উচিত।” তবে সাংসদকেও এই মুহূর্তে কোয়ারেন্টাইনে পাঠানো হবে কি না, তা নিয়ে এখনও সিদ্ধান্ত হয়নি।

Advertisement

[আরও পড়ুন: ‘অসুবিধা হলে সরাসরি আমাকে ফোন করুন’, পরিযায়ী শ্রমিকদের সাহায্যের আশ্বাস অনুব্রতর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ