১৯ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ৫ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

ঘাটালে দেওয়াল চাপা পড়ে প্রাণ হারালেন একই পরিবারের দুই অন্তঃসত্ত্বা

Published by: Suparna Majumder |    Posted: July 5, 2021 7:15 pm|    Updated: July 8, 2021 1:31 pm

Ghatal Accident: Two pregnant woman died | Sangbad Pratidin

শ্রীকান্ত পাত্র, ঘাটাল: দেওয়াল চাপা পড়ে দুই অন্তঃসত্ত্বা মহিলার মৃত্যু হল ঘাটালে (Ghatal)। সোমবার দুপুরে ঘটনাটি ঘটেছে ঘাটালের দাসপুরের রাজনগর গ্রামে।  মৃত দুই মহিলার নাম নিরঞ্জনা দোলই (২১) ও খুশি দোলই (১৯)। সম্পর্কে তাঁরা দুই জা বলেই জানা গিয়েছে। ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে গোটা এলাকায়।

পুলিশ ও স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গিয়েছে, এদিন দুপুরে পরিবারের অন্যান্যদের সঙ্গে তাঁদের চালাঘরে ভাত খেতে বসেছিলেন নিরঞ্জনা ও খুশি। সেই সময় আচমকাই প্রতিবেশী অজিত বড়দোলইয়ের পুরোনো মাটির বাড়ির ভগ্নপ্রায় একটি দেওয়াল হুড়মুড়িয়ে এসে পড়ে চালাঘরটিতে। বিপদ বুঝে বাইরে বেরিয়ে এসেছিলেন পরিবারের অন্যান্য সদস্যরা। কিন্তু নিরঞ্জনা ও খুশি বের হতে পারেননি। মাটির দেওয়ালের নিচে চাপা পড়ে যান দুই জা। 

[আরও পড়ুন: ফের রবিনসন স্ট্রিট কাণ্ডের ছায়া, সোদপুরে ৭ দিন স্বামীর দেহ আগলে বসে রইলেন স্ত্রী]

দেওয়াল পড়ার শব্দ শুনে ছুটে আসেন প্রতিবেশীরা। তাঁরাই উদ্ধারকাজে হাত লাগান। ভেঙে পড়া মাটির দেওয়াল সরিয়ে নিরঞ্জনা ও খুশিকে উদ্ধার করা হয়। আহত অবস্থায় তাঁদের ঘাটাল মহকুমা হাসপাতালে ভরতি করা হয়।  কিছুক্ষণ পরই সেখানে দু’জনের মৃত্যু হয়।  চিকিৎসকরা জানান দু’জনেই গর্ভবতী ছিলেন।  খবর পেয়ে ঘটনাস্থলে যান ঘাটাল এলাকার এস ডি পি ও অগ্নিশ্বর চৌধুরী ও দাসপুর থানার ওসি অমিত মুখোপাধ্যায়। পৌঁছে যান স্থানীয় বাসিন্দা দাসপুর পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি অনিল দোলই, পঞ্চায়েত প্রধান ও অন্যান্যরা। ঘটনায় হতবাক সবাই। পরিবারের বাকি সদস্যদের উদ্ধার করে আই সি ডি এস কেন্দ্রে রাখা হয়েছে। পরিবারটিকে সবরকম সাহায্যের আশ্বাস দিয়েছেন অনিলবাবু। দাসপুরের বিডিও বিকাশ নস্কর বলেন, “সোমবার দুপুরে রাজনগরে দেওয়াল চাপা পড়ে দুই মহিলার মৃত্যু ঘটেছে। দু’জনেই অন্তঃসত্ত্বা ছিলেন বলে জেনেছি। পরিবারটিকে সবরকম সাহায্য করা হবে। “

[আরও পড়ুন: ছাত্রবিক্ষোভের জের, নিরাপত্তার স্বার্থে বন্ধ বিশ্বভারতীর সামনের রাস্তা, বিপাকে পথচারীরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement