Advertisement
Advertisement
Ghatal

বিজেপি নেতার গাড়ি থেকে উদ্ধার ২৪ লক্ষ টাকা! ষড়যন্ত্রের অভিযোগ হিরণের

ভোটের ঠিক আগেরদিন বিজেপি নেতার গাড়ি থেকে উদ্ধার ২৪ লক্ষ টাকা। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক শোরগোল ঘাটালের দাসপুরে। ইতিমধ্যেই বিজেপি নেতাকে আটক করেছে পুলিশ। তবে তাঁর দাবি, এই টাকা নির্বাচন খাতের।

Ghatal Lok Sabha Election 2024: 24 lac rupees found from BJP leader's car in Ghatal
Published by: Tiyasha Sarkar
  • Posted:May 24, 2024 12:36 pm
  • Updated:May 24, 2024 2:04 pm

শ্রীকান্ত পাত্র, ঘাটাল: ভোটের ঠিক আগেরদিন বিজেপি নেতার গাড়ি থেকে উদ্ধার ২৪ লক্ষ টাকা। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক শোরগোল ঘাটালের(Ghatal) দাসপুরে। ইতিমধ্যেই বিজেপি নেতাকে আটক করেছে পুলিশ। তবে তাঁর দাবি, এই টাকা নির্বাচন খাতের। যা পার্টি অফিস থেকে নিয়ে যাচ্ছিলেন তিনি। হিরণের দাবি, গাড়িতে টাকা ঢুকিয়ে দিয়ে ফাঁসানো হচ্ছে বিজেপির নেতা-কর্মীদের। 

জানা গিয়েছে, ওই বিজেপি প্রার্থীর নাম প্রশান্ত বেরা। দাসপুর বিধানসভার নির্বাচন কমিটির বিজেপির কনভেনর তিনি। ২০২১ সালের লোকসভা ভোটে(Ghatal Lok Sabha Election 2024) বিজেপির হয়ে প্রতিদ্বন্দ্বিতাও করেছেন। আগামিকাল ঘাটাল লোকসভা আসনে ভোট। তার ঠিক আগেরদিন অর্থাৎ শুক্রবার সকালে খুকুরদহ নাকা পয়েন্ট সেই প্রশান্তর গাড়ি থেকে উদ্ধার ২৪ লক্ষ টাকা। জানা গিয়েছে, এই টাকার উৎস নিয়ে প্রশ্ন করা হলে প্রশান্ত জানান, এটা নির্বাচনের টাকা। শোনা গিয়েছে, দলের তরফে নথি পেশের প্রক্রিয়া শুরু করা হয়েছে। তবে বর্তমানে থানায় রয়েছেন ওই বিজেপি নেতা। তাঁকে আটক করা হয়েছে।

Advertisement

[আরও পড়ুন:  ৫ দিনের মধ্যে খুনের হুমকি! সোশাল মিডিয়ায় বিস্ফোরক দাবি অর্জুন সিংয়ের]

এবিষয়ে ঘাটালের বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায় (Hiran Chatterjee) বলেন, ‘‘যেভাবে আমার আপ্তসহায়কের বাড়িতে এসেছিল, এটাও সে রকমই এক চক্রান্ত। টাকা, বন্দুক, বোমা বাড়িতে, গাড়িতে ঢুকিয়ে বিজেপি নেতা-কর্মীদের ফাঁসিয়ে দেওয়ার চেষ্টা চলছে।” অনেককেই মিথ্যা অভিযোগে গ্রেপ্তার করা হচ্ছে বলে দাবি করেছেন তিনি। হার নিশ্চিত বুঝতে পেরেই তৃণমূল পুলিশকে দিয়ে এসব করাচ্ছে বলে দাবি হিরণের।

Advertisement

[আরও পড়ুন: ‘আমার জন্ম জৈবিক প্রক্রিয়ায় নয়’, মোদির মন্তব্যে মমতার পালটা, ‘আমাদের তো মা-বাবা আছে’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ