BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

Shah Rukh Khan-এর সঙ্গে অভিনয়ের টোপ! নদিয়ার কিশোরীকে মুম্বইয়ে পাচার

Published by: Sayani Sen |    Posted: July 22, 2021 6:16 pm|    Updated: July 22, 2021 7:00 pm

Girl trafficked from Nadia to Mumbai with the promise of roles alongside Shah Rukh Khan । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফেসবুকে (Facebook) পরিচয়। সোশ্যাল মিডিয়ার বন্ধুকেও আপনই ভেবেছিল কিশোরী। ভাব জমতে না জমতেই বলিউডের বাদশা শাহরুখ খানের সঙ্গে অভিনয়ের প্রস্তাবও দিয়েছিল সে। নদিয়ার পলাশিপাড়ার নিম্নবিত্ত পরিবারের কিশোরী ভেবেছিল বন্ধু হয়তো সত্যি তার পাশে দাঁড়াচ্ছে। তবে সে ভাবনা বেমালুম মিথ্যে প্রমাণ হল মাত্র কয়েকদিনেই। পরিকল্পনামাফিক নদিয়ার কিশোরীকে মুম্বইতে পাচারের অভিযোগ উঠল ওই ব্যক্তির বিরুদ্ধে। পুলিশ অবশ্য অভিযুক্তকে হাতেনাতে গ্রেপ্তার করেছে।

পুলিশ সূত্রে খবর, ধৃত ব্যক্তির নাম সুভান। বয়স চল্লিশ পেরিয়ে গিয়েছে। দিনকয়েক আগে সোশ্যাল মিডিয়ায় আলাপ দু’জনের। নিজেকে ইভেন্ট ম্যানেজার বলে পরিচয় দেয় সে। ফেসবুক প্রোফাইলে ছেলেরও ছবি দিয়ে রেখেছিল সুভান। কিশোরীর দাবি, শাহরুখ খানের (Shah Rukh Khan) সঙ্গে বলিউড ছবিতে কাজ দেওয়ার প্রস্তাব দিয়েছিল সুভান। কিশোরী মনও তাকে সহজেই বিশ্বাস করে। কিশোরী প্রস্তাবে রাজি হয়ে যায়। মুম্বই যাওয়ার সিদ্ধান্ত নেয়। সুভান তাকে নিতে আসবে বলেই দাবি করে কিশোরী।

[আরও পড়ুন: শিক্ষকদের জন্য নয়া প্রকল্প চালু রাজ্যে, নিজের জেলায় বদলির আবেদন করা যাবে ‘উৎসশ্রী’ পোর্টালে]

গত ১৫ জুলাই সুভান নদিয়ার (Nadia) পলাশিপাড়ায় যায়। কোচিং ক্লাস থেকে কিশোরীকে তুলে নেয়। হাওড়া স্টেশন হয়ে মুম্বইয়ের ট্রেন ধরে ফেলে। ইতিমধ্যে কোচিং থেকে মেয়ে বাড়ি না ফেরায় চিন্তায় পড়ে যান অভিভাবকেরা। নিখোঁজ ডায়েরি করা হয়। পুলিশও তৎপরতার সঙ্গে কিশোরীর খোঁজ শুরু করে। কিশোরীর মোবাইল নম্বর ট্র্যাক করার চেষ্টা করা হয়। তবে বিপদ হতে পারে এই আশঙ্কায় আগেভাগেই কিশোরীর নজর এড়িয়ে সিম কার্ড ভেঙে ফেলে সুভান। তাই কিশোরীর সঙ্গে মোবাইল যোগাযোগ করা সম্ভব হয়নি। এরপর পুলিশ সমস্ত রেলস্টেশন কর্তৃপক্ষকে সতর্ক করে। হাওড়া স্টেশনের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে ওই কিশোরীর সন্ধান পাওয়া যায়। মুম্বইগামী (Mumbai)  ট্রেনে উঠতে দেখা যায় তাকে। এরপর ছত্রপতি শিবাজি মহারাজ রেলওয়ে টার্মিনাসে যোগাযোগ করা হয়। সেখানেই রেলপুলিশ সুভানকে গ্রেপ্তার করে। উদ্ধার করা হয় কিশোরীকে। পশ্চিমবঙ্গে পুলিশের হাতে কিশোরী এবং অভিযুক্তকে তুলে দেওয়া হয়েছে।

[আরও পড়ুন: HS Result 2021: পরীক্ষা ছাড়া উচ্চমাধ্যমিকে উত্তীর্ণ ৯৭.৬৯ শতাংশ, প্রথম দশে ৮৬ জন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement