BREAKING NEWS

১৪  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘জয় শ্রীরাম’ বলায় শ্রাদ্ধানুষ্ঠানে হামলার অভিযোগ, উধাও লক্ষাধিক টাকা

Published by: Tiyasha Sarkar |    Posted: July 13, 2019 5:50 pm|    Updated: July 13, 2019 5:50 pm

Goon storm Nadia family for chanting Jai Shri Ram

পলাশ পাত্র, তেহট্ট: শ্রাদ্ধানুষ্ঠান চলাকালীন ‘জয় শ্রীরাম’ ধ্বনিকে কেন্দ্র করে এবার উত্তপ্ত হয়ে উঠল নদিয়ার নাকাশিপাড়ার কাঁচকুলি এলাকা। অভিযোগ, শুক্রবার রাতে অনুষ্ঠান চলাকালীনই ওই বাড়িতে ঢুকে হামলা চালায় দুষ্কৃতীরা। বিষয়টি প্রকাশ্যে আসতেই ঘটনাস্থলে ছুটে যান বিজেপির জেলা সভাপতি মহাদেব সরকার। তাঁর অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই এই ঘটনার সঙ্গে জড়িত। যদিও তাঁর অভিযোগ ভিত্তিহীন বলেই উড়িয়ে দিয়েছেন নাকাশিপাড়ার বিধায়ক।

[আরও পড়ুন:‘মেড ইন চায়না চাণক্য’! কাঁচরাপাড়া পুরসভা পুনর্দখল করে মুকুলকে কটাক্ষ অভিষেকের]

কয়েকদিন আগেই মৃত্যু হয়েছে নাকাশিপাড়ার বাসিন্দা বছর পঁচাশির বাসিন্দা সন্ধ্যা আচার্যের। শুক্রবার বিকেলে বাড়িতেই তাঁর শ্রাদ্ধানুষ্ঠান চলছিল। জানা গিয়েছে, গীতা পাঠ চলাকালীন হঠাৎই ‘জয় শ্রীরাম’ ধ্বনি তোলেন অনুষ্ঠানে উপস্থিত কয়েকজন। অভিযোগ, এরপরই বেশ কয়েকজন দুষ্কৃতী লাঠি ও বাঁশ নিয়ে আচার্য বাড়িতে চড়াও হয়। বেধড়ক মারধর করা হয় ওই পরিবারের সদস্যদের। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। পরিবারের সদস্যরা জানিয়েছেন, মারধরের পাশাপাশি শনিবারের নিয়মভঙ্গের অনুষ্ঠানের জন্য বাড়িতে রাখা লক্ষাধিক টাকা নিয়ে চম্পট দিয়েছে অভিযুক্তরা।

বিষয়টি প্রকাশ্যে আসতেই ঘটনাস্থলে যান বিজেপির জেলা সভাপতি মহাদেব সরকার। তাঁর অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই এই ঘটনার সঙ্গে জড়িত। তিনি দাবি জানান, অবিলম্বে গ্রেপ্তার করতে হবে অভিযুক্তদের। যদিও মহাদেব সরকারের অভিযোগ উড়িয়ে নাকাশিপাড়ার বিধায়ক কল্লোল খাঁ দাবি করেন, বিজেপি এভাবেই রাজনৈতিক ফায়দা তোলার চেষ্টা করছে। শাসকদল কোনওভাবেই এই ঘটনার সঙ্গে জড়িত নয়। পুলিশের তরফে জানানো হয়েছে, তদন্ত শুরু হয়েছে। তবে এই প্রথম নয়। এর আগেও ‘জয় শ্রীরাম’ ধ্বনি তুলে  আক্রান্ত হয়েছেন একাধিক ব্যক্তি। কয়েকদিন আগেই নদিয়ার নবদ্বীপে ‘জয় শ্রীরাম’ ধ্বনি তোলায় এক যুবককে খুনের অভিযোগ উঠেছিল বিজেপি সমর্থকরদের বিরুদ্ধে। কয়েকদিনের ব্যবধানে কার্যত একই ঘটনার পুনরাবৃত্তিতে উদ্বেগ বাড়ছে এলাকাবাসীর৷

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: গণবিক্ষোভের চাপে সুপারভাইজার, ফেরালেন ১০০ দিনের কাজে কাটমানির টাকা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে