BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

তোলাবাজি রুখতে চেয়ে দুষ্কৃতীদের হাতে আক্রান্ত খোদ তৃণমূল নেতা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 9, 2017 6:39 am|    Updated: September 20, 2019 3:06 pm

An Images

নন্দন দত্ত, সিউড়ি: তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল রাস্তায় তোলাবাজি বন্ধের হুঁশিয়ারি দেওয়ার পর শুক্রবার রাতে বাড়ি ফেরার পথে আক্রান্ত দলেরই জেলা সম্পাদক ত্রিদিব ভট্টাচার্য। মুরারই ঘুসকিরার কাছে রাস্তায় ধানের বস্তা ফেলে তাঁর গাড়ি আটকে লুটপাট চালানো হয় বলে অভিযোগ। রাতেই মুরারই থানায় যান রাজ্যের মৎস্যমন্ত্রী চন্দ্রনাথ সিংহ। আক্রান্ত ত্রিদিববাবু আটজনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেন।

[আধার কর্তৃপক্ষ ও টেলিকম সংস্থার মতবিরোধে ফের পিছল সংযুক্তির তারিখ]

শুক্রবার মুরারইয়ের জনসভা থেকে রাস্তায় তোলাবাজির বিরুদ্ধে সরব হন অনুব্রত। সতর্ক করেন, রাস্তায় দাঁড়িয়ে তোলাবাজি বন্ধ করতে হবে। তাতে দলের কেউ যুক্ত থাকলে তার বিরুদ্ধেও ব্যবস্থা নিতে পুলিশকে অনুরোধ করেন। এমনকী, দলের কেউ তোলাবাজিতে যুক্ত থাকলে আগামী দু’দিনের মধ্যে তাদের নাম জমা দিতে বলেন। ঘোষণা করেন, রবিবার মুরারইয়ের জনসভায় তোলাবাজ দলীয় নেতাদের তালিকা পেলে তাদের বহিষ্কার করা হবে। দলের সাধারণ সম্পাদক ত্রিদিব ভট্টাচার্যও তোলাবাজির বিরুদ্ধে সরব হন। রামপুরহাট মহকুমার দলীয় পর্যবেক্ষক হিসাবে তিনি এলাকার পরিস্থিতির কথা তুলে ধরেন। তাই এবার তাঁকে লক্ষ্য করে হামলা চালিয়ে দুষ্কৃতীরা পালটা বার্তা দিতে চাইল বলে অনুমান।

[নদিয়ায় মিউচুয়াল ফান্ড কেলেঙ্কারি, লক্ষ লক্ষ টাকার প্রতারণা]

ত্রিদিববাবু জানিয়েছেন, রাত এগারোটা নাগাদ বাড়ি ফেরার পথে ঘুসকিরার কাছে রাস্তায় ধানের বস্তা ফেলে পথ তাঁর আটকায় জনা আটেক দুষ্কৃতী। তাদের সকলেরই মুখ ঢাকা ছিল। গাড়ি থেকে নামিয়ে চালক-সমেত তাঁকে হেনস্তা করা হয় বলে অভিযোগ। কেড়ে নেওয়া হয় তাঁর মোবাইল ফোন, সঙ্গে থাকা টাকা পয়সা। এলাকার রাজনৈতিক মহলের অনুমান, ত্রিদিববাবু যেহেতু তোলাবাজির বিরুদ্ধে সরব হয়েছেন, তাই তাঁকেই প্রথমে আক্রমণ করে পালটা হুঙ্কার ছাড়ল তোলাবাজরা। আবার একাংশের মতে, গতকাল রাতের ঘটনা নিছকই ছিনতাই। এর সঙ্গে রাজনীতির কোনও যোগ নেই। তবে শুক্রবার রাত থেকে শনিবার সকাল পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

[বড়দিনের উপহার, দীর্ঘদিন পর দার্জিলিংয়ে চালু হচ্ছে পুরোদস্তুর টয়ট্রেন পরিষেবা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement