BREAKING NEWS

১৪ ফাল্গুন  ১৪২৭  শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

মালদহে তুঙ্গে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব, বিধায়কের বাড়িতে ‘হামলা’ প্রাক্তন মন্ত্রীর

Published by: Paramita Paul |    Posted: February 16, 2021 9:21 am|    Updated: February 16, 2021 11:48 am

An Images

বাবুল হক, মালদহ: বিধানসভা নির্বাচনের আগে মালদহে (Maldah) তুঙ্গে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব। বিধায়ক বনাম প্রাক্তন মন্ত্রীর কোন্দল ঘিরে উত্তপ্ত মালদহের ইংলিশবাজার এলাকা। এবার সরাসরি বিধায়কের বাড়িতে হামলা চালানোর অভিযোগ উঠল প্রাক্তন মন্ত্রীর বিরুদ্ধে। সূত্রের খবর, বিধানসভা নির্বাচনে কে টিকিট পাবেন, তা নিয়েই বিধায়ক নীহাররঞ্জন ঘোষ এবং প্রাক্তন মন্ত্রী কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরীর কাজিয়া। এবার সেই কাজিয়া চরম আকার নিল।

সোমবার গভীর রাতে বিধায়ক নীহাররঞ্জন ঘোষের বাড়িতে হামলা চালায় একদল দুষ্কৃতী। বিধায়কের অভিযোগ, প্রাক্তন মন্ত্রী কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরী এবং তাঁর অনুগামী তথা মালদহের যুব তৃণমূলের সভাপতি প্রসেনজিৎ দাস আশ্রিত দেড়শো জন দুষ্কৃতীই এই ঘটনা ঘটিয়েছে। বিধায়কের বাড়ির সামনে থাকা বাইক ভাঙচুর করা হয়। বাড়ি ও দলীয় কার্যালয়ের আসবাব ভেঙে ফেলা হয়। অভিযোগ, বিধায়ককে লক্ষ্য করেও ঢিল ছোঁড়া হয়। বিধায়কের কথায়, “আমাকে ভয় দেখাতে এই হামলা। ঘটনাস্থল থেকে আমাকে সরিয়ে না নিয়ে গেলে আজ খুন হতে হত। কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরী এবং প্রসেনজিৎ দাস দাঁড়িয়ে থেকে এই হামলায় নেতৃত্ব দিয়েছে।” এই ঘটনার কথা দলের উপরমহলেও জানাবেন বলে জানিয়েছেন নীহাররঞ্জন ঘোষ।

[আরও পড়ুন : এবার বঙ্গ সফরে এসে উদ্বাস্তু পরিবারে মধ্যাহ্নভোজ সারবেন শাহ, থাকছে ঠাসা কর্মসূচি]

এদিকে ঘটনার কথা অস্বীকার করেছেন প্রসেনজিৎ দাস। তাঁর কথায়, “সোমবার সকালে নীহারবাবুর স্ত্রী গায়েত্রী দেবীর সঙ্গে পাড়ার এক জলবিক্রেতার অশান্তি হয়। সেই অশান্তির জেরেই বিধায়কের বাড়িতে হামলা হয়েছে হয়তো। এর সঙ্গে আমাদের কোনও যোগ নেই।”

ওয়াকিবহাল মহল অবশ্য সে কথা মানতে নারাজ। তাঁদের কথায়, এবার বিধানসভা নির্বাচনের টিকিট পাওয়ার দৌড়ে এগিয়ে রয়েছেন নীহাররঞ্জন ঘোষ। গতবার তিনি বাম-কংগ্রেস সমর্থিত নির্দল প্রার্থী হিসেবে ভোটে জিতেছিলেন। পরে তৃণমূলে যোগ দেন তিনি। এবার তৃণমূল থেকে তাঁর টিকিট পাওয়ার সম্ভাবনা অনেকটাই বেশি বলে মনে করছে ওয়াকিবহাল মহল। তাই তাঁকে ‘ভয় দেখাতে’ এই হামলা বলে অভিযোগ করেছেন নীহারবাবু। 

উল্লেখ্য, নীহাররঞ্জন ঘোষ বনাম কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরীর দ্বন্দ্ব অনেক দিনের। বিধানসভা নির্বাচন এগিয়ে আসতেই সেই কাজিয়া চরম আকার নিচ্ছে। সম্প্রতি, মালদহ সফরে এসেছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই সময় তাঁর অনুষ্ঠানের দায়িত্বে ছিলেন কৃষ্ণেন্দু। এর পরই তিনি ও তাঁর অনুগামীরা বেশকিছুটা অক্সিজেন পেয়েছে বলে খবর। তাই এবার ভোটের আগে বিধায়ক নীহাররঞ্জন ঘোষকে কোণঠাসা করার চেষ্টা চালাচ্ছেন তাঁরা বলে অভিযোগ নীহার-পন্থীদের।

[আরও পড়ুন : ‘অল্প পয়সার চাকরিতে হবে না’, মুখ্যমন্ত্রীর কাছে ‘শর্ত’ রাখলেন মৃত DYFI নেতার স্ত্রী]

দেখুন ভিডিও:

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement