BREAKING NEWS

১২ ফাল্গুন  ১৪২৭  বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

এবার বঙ্গ সফরে এসে উদ্বাস্তু পরিবারে মধ্যাহ্নভোজ সারবেন শাহ, থাকছে ঠাসা কর্মসূচি

Published by: Tiyasha Sarkar |    Posted: February 15, 2021 8:01 pm|    Updated: February 15, 2021 8:01 pm

An Images

রূপায়ণ গঙ্গোপাধ্যায় ও সুরজিৎ দেব: ১৮ ফেব্রুয়ারি ফের বঙ্গসফরে আসার কথা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের। ওইদিন কাকদ্বীপ থেকে কলকাতা জোনের বিজেপির পরিবর্তন যাত্রার উদ্বোধন করবেন তিনি। এছাড়াও রয়েছে একাধিক কর্মসূচি। জানা গিয়েছে, এবারের বঙ্গ সফরে উদ্বাস্তু পরিবারের সঙ্গে মধ্যাহ্নভোজ সারবেন স্বরাষ্ট্রমন্ত্রী। এর আগে বঙ্গ সফরে এসে কৃষক-দলিত-আদিবাসী থেকে শুরু করে মতুয়া পরিবারে মধ্যাহ্নভোজ করেছেন শাহ (Amit Shah)।

গত লোকসভা ভোটের আগেই মধ্যাহ্নভোজের কর্মসূচি শুরু করে বঙ্গ রাজনীতিতে আলোড়ন ফেলে দিয়েছিলেন শাহ। এরপর থেকে তিনি বা বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা (JP Nadda) যখনই বাংলায় এসেছেন প্রায় প্রতিবারই মধ্যাহ্নভোজ কর্মসূচিতে অংশ নিয়েছেন। এবারও তাঁর অন্যথা হবে না। দলীয় সূত্রে খবর, ১৮ তারিখ রাজ্য এসে সাগরে কপিলমুনির আশ্রমে পুজো দিয়ে নামখানার মাঠে জনসভা করবেন শাহ। কাকদ্বীপে সুব্রত বিশ্বাসের বাড়িতে মধ্যাহ্নভোজ সারবেন তিনি। সুব্রতবাবু শরণার্থী। বাংলাদেশ থেকে এসে কাকদ্বীপে বসবাস করছেন। সোমবার তাঁর বাড়িতে গিয়ে পরিবারের সঙ্গে কথা বলেন রাজ্যের দায়িত্বপ্রাপ্ত বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়। সুব্রতবাবু আবাস যোজনার ঘর পেয়েছেন। আগেই ঠিক করা হয়েছিল আবাস যোজনার ঘর পেয়েছেন এরকম কারও বাড়িতে মধ্যাহ্নভোজ সারবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। জানা গিয়েছে, নামখানার ইন্দিরা ময়দানে জনসভা করে পরিবর্তন যাত্রার সূচনা করবেন শাহ। কালীমন্দিরের কাছ থেকে প্রায় তিন কিলোমিটার রাস্তা রথে চেপে রোড-শো করবেন তিনি।

[আরও পড়ুন: ‘কয়লা মাফিয়া বিধায়ক দরকার নেই’, জিতেন্দ্র তিওয়ারির বিরুদ্ধে পোস্টারে ছয়লাপ লাউদোহা]

অমিত শাহ যেখানে রোড-শো করবেন সোমবার সেই এলাকা পরিদর্শন করেন কৈলাস বিজয়বর্গীয়। সভাস্থল কীভাবে সাজানো হবে, মঞ্চ কীভাবে হবে তার প্রস্তুতি নিয়ে দলীয় নেতাদের সঙ্গে কথা বলেন তিনি। এরপর লট নম্বর ৮-এর হেলিপ্যাডেও যান। সেখানে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর হেলিকপ্টার নামার কথা। তবে রাজ্য বিজেপির অন্যতম সহ-সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায়ের দাবি, কার বাড়িতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী মধ্যাহ্নভোজ করবেন সেটা এখনও ঠিক হয়নি।

[আরও পড়ুন: ঝোপ থেকে সিপিএম নেতার রক্তাক্ত দেহ উদ্ধার, খুনের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, উত্তপ্ত ডালখোলা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement