BREAKING NEWS

২৭ আষাঢ়  ১৪২৭  রবিবার ১২ জুলাই ২০২০ 

Advertisement

মহেশতলার দুর্ঘটনায় নিহতদের পরিবারের পাশে রাজ্য, ৪ লক্ষ টাকা আর্থিক সাহায্য প্রদান

Published by: Tiyasha Sarkar |    Posted: November 21, 2019 3:33 pm|    Updated: November 21, 2019 3:34 pm

An Images

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: মহেশতলায় দুর্ঘটনায় মৃতদের পরিবারের পাশে দাঁড়াল রাজ্য সরকার। বুধবার রাজ্য সরকারের তরফে দু লক্ষ টাকা ও ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সাংসদ কোটা থেকে ২ লক্ষ টাকা-সহ মোট ৪ লক্ষ টাকার চেক তুলে দেওয়া হল মৃতদের পরিবারের সদস্যদের হাতে। এদিন বজবজ ১ নম্বর ব্লকের বিডিও রিনা ঘোষ, জেলা পরিষদের পূর্ত কর্মাধ্যক্ষ শ্রীমন্ত বৈদ্য, পঞ্চায়েত সমিতির সভাপতি রিয়া হাজরা এবং জেলা পরিষদের সদস্য বনশ্রী অধিকারী মৃতের পরিবারের হাতে চেকটি তুলে দেন। শেষ পাওয়া খবর অনুযায়ী, মহেশতলার দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৫।

মঙ্গলবার গভীর রাতে দুর্ঘটনাটি ঘটে মহেশতলার বাটানগর এলাকায়। একটি শববাহী গাড়ি সম্প্রীতি উড়ালপুল থেকে নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে একের পর এক সাইকেল, রিকশা ও পথচারীদের ধাক্কা মারতে মারতে বেপরোয়া গতিতে এগিয়ে যায়। দুর্ঘটনার জেরে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই শববাহী গাড়িতে থাকা দুই ব্যক্তি এবং এক রিকশা চালকের। গুরুতর আহত অবস্থায় কয়েকজনকে এসএসকেএম হাসপাতালে ও বাকিদের চিত্তরঞ্জন হাসপাতালে ভরতি করা হয়। চিকিৎসা শুরু পর বুধবার ভোরে হাসপাতালেই মৃত্যু হয় শববাহী গাড়ির খালাসি শেখ জামালের। বুধবার গভীর রাতে মৃত্যু হয় দুর্ঘটনায় আহত পথচারী নবী নূরের।

[আরও পড়ুন:৩০ বছরের ভবঘুরে জীবনে ইতি, অসুস্থ বৃদ্ধাকে স্বজনের কাছে ফিরিয়ে দিল পুলিশ]

পুলিশ সূত্রে খবর, ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। জানা গিয়েছে, ইতিমধ্যেই ঘাতক গাড়ির চালক সোরাবুদ্দিন মুন্সিকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৭৯/৩৩৮/৩০৪/৪২৭ ধারায় অনিচ্ছাকৃত খুনের মামলা রুজু করা হয়েছে। বৃহস্পতিবার ধৃত চালককে অলিপুর আদালতে পাঠানো হয়েছে। তাকে নিজেদের হেফাজতে নেওয়ার জন্য আদালতে আবেদন জানিয়েছে পুলিশ। দুর্ঘটনার পর এলাকার বাসিন্দারা অভিযোগ করেন, বেশ কয়েকদিন ধরেই ওই উড়ালপুলে আলো ঠিকঠাক জ্বলে না। রাতে অন্ধকারের মধ্যে কোনও নিয়মনীতির তোয়াক্কা না করেই বেপরোয়া গতিতে যানবাহন ওঠানামা করে। সেই কারণেই এই দুর্ঘটনা। 

[আরও পড়ুন: ‘বিলগ্নিকরণের পথে হেঁটে সমাধান সম্ভব নয়’, কেন্দ্রীয় নীতির বিরুদ্ধে সরব মমতা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement