Advertisement
Advertisement
বিস্ফোরণ

বাগনানে বন্ধ স্কুলের ক্লাসরুমে তীব্র বিস্ফোরণ! আতঙ্কে ছোটাছুটি স্থানীয়দের

স্কুলের মধ্যে বিস্ফোরক এল কোথা থেকে, উত্তর নেই পুলিশের।

Guge balst rocks Closed School At Bagnan, Police investigating

ছবি: প্রতীকী

Published by: Subhamay Mandal
  • Posted:June 18, 2020 10:04 pm
  • Updated:June 18, 2020 10:04 pm

মনিরুল ইসলাম, উলুবেড়িয়া: ভরদুপুরে স্কুল বিল্ডিংয়ের বন্ধ ক্লাসরুমের মধ্যে হওয়া তীব্র আওয়াজকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল বাগনানের আষাড়িয়া এলাকায়। পুলিশের বক্তব্য, বাজি ফেটেছে। তবে স্থানীয়দের বক্তব্য, বোমা বিস্ফোরণ হতে পারে। নাহলে এত তীব্র আওয়াজ হতে পারে না। এই ঘটনায় হতাহতের কোনও খবর পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার দুপুর একটা নাগাদ আষাড়িয়া ঈশ্বরীপুর হাই স্কুলের তিন তলা বিল্ডিং চত্বর থেকে কোনও কিছু বিস্ফোরণের তীব্র আওয়াজ পান। ছুটে যান স্থানীয়রা। খবর পেয়ে আসে বাগনান থানার পুলিশ ও র‌্যাফ। দেখা যায়, তিনতলা বিল্ডিংয়ের নিচের তলার একটি কামরার জানালা ভেঙে গিয়েছে বোমা বিস্ফোরণের অভিঘাতে। ফাটল ধরেছে স্কুল বিল্ডিংয়ে। সূত্রের খবর, ওই স্কুল বিল্ডিংয়ের পাশে একটি বিল্ডিংয়ে কোয়ারেন্টাইন সেন্টার করা হয়েছিল। তবে এদিন সেখানে কোনও লোককে দেখতে পাওয়া যায়নি।

Advertisement

[আরও পড়ুন: লস্কর লিংকম্যান তানিয়ার বাদুড়িয়ার বাড়িতে তল্লাশি NIA-এর, উদ্ধার ডায়েরি ও বইপত্র]

পুলিশ কর্তারা জানিয়েছেন, ওই আওয়াজ বাজি ফাটার। লকডাউনের কারণে স্কুল বন্ধ থাকায় কেউ বা কারা প্রচুর বাজি সেখানে রেখে এসেছিল। পুলিশ তদন্ত করছে। তবে কী করে এত বাজি মজুত হল তার সদুত্তর দিতে পারেনি পুলিশ।

Advertisement

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ