BREAKING NEWS

২৬ চৈত্র  ১৪২৬  বৃহস্পতিবার ৯ এপ্রিল ২০২০ 

Advertisement

মেয়ের বিয়ের খরচ জোগাতে ব্যর্থ, দুশ্চিন্তায় আত্মঘাতী প্রৌঢ়

Published by: Tiyasha Sarkar |    Posted: February 24, 2020 12:16 pm|    Updated: February 24, 2020 12:16 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মেয়ের বিয়ের নিমন্ত্রণ করতে যাওয়ার কথা বলে রবিবার বাড়ি ছাড়েন পারুইয়ের বলরাম থান্ডার। পরে সোমবার সকালে পাহারপুরের এক জঙ্গল থেকে উদ্ধার হয় ওই ব্যক্তির ঝুলন্ত দেহ। কিন্তু কেন মেয়ের বিয়ের নিমন্ত্রণ পত্র পকেটে নিয়ে আত্মঘাতী হলেন ওই ব্যক্তি? সেই প্রশ্নের উত্তরের সন্ধানে তদন্ত শুরু করেছে পুলিশ।

বীরভূমের লাভপুরের বাসিন্দা বলরাম থান্ডার। পেশায় কাঠমিস্ত্রি তিনি। আগামী ১১ মার্চ তাঁর মেয়ের বিয়ে। রবিবার সকালে বেশ কিছু বিয়ের কার্ড নিয়ে বাড়ি থেকে বেড়িয়েছিলেন তিনি। কিন্তু সারা রাতেও বাড়ি ফেরেননি। বিভিন্ন জায়গায় খোঁজ নিয়েও তাঁর হদিশ পাননি পরিবারের সদস্যরা। এই পরিস্থিতিতে সোমবার সকালে পাহারপুর এলাকায় একটি ঝুলন্ত দেহ দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায় সিউড়ি সুপার স্পেশ্যালিটি হাসপাতালে।

[আরও পড়ুন: অবসানের পথে অহি-নকুল সম্পর্ক! পুরভোটে নয়া সমীকরণ কংগ্রেস ও নকশালপন্থীদের]

এরপরই পুলিশের তরফে খবর দেওয়া বলরামবাবুর পরিবারে। মেয়ের বিয়ের দিন পনেরো আগে কেন আত্মঘাতী হলেন বলরামবাবু তা নিয়ে ধোঁয়াশায় পুলিশ। যদিও প্রাথমিকভাবে মনে করা হচ্ছে যে, বিয়ের খরচ সামাল দিতে পারছিলেন না তিনি। সেই কারণেই এই মর্মান্তিক পদক্ষেপ।

[আরও পড়ুন: দ্রুত সুস্থ হয়ে উঠছে দিব্যাংশু, মায়ের হাতে খাবার খেল পোলবার পুলকার দুর্ঘটনায় আহত খুদে]

Advertisement

Advertisement

Advertisement