১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বৌদির, অনুকরণ করতে গিয়ে প্রাণ গেল নদিয়ার পঞ্চম শ্রেণির ছাত্রী

Published by: Tiyasha Sarkar |    Posted: August 10, 2021 7:01 pm|    Updated: August 10, 2021 7:01 pm

Hanging Body of a minor girl found in Nadia | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

বিপ্লবচন্দ্র দত্ত, কৃষ্ণনগর: অনুকরণ শিশুদের স্বভাব। বড়দের হাবভাব, কথা বলার ভঙ্গিমা হামেশাই নকল করে থাকে তারা। আর এই স্বভাবের মাশুল দিতে হল নদিয়ার এক খুদেকে। বৌদির আত্মহত্যার অনুকরণ করতে গিয়ে প্রাণ গেল পঞ্চম শ্রেণির ছাত্রীর। ঘটনাটি ঘটেছে নদিয়ার (Nadia) তাহেরপুর।

নদিয়ার তাহেরপুরের দেবীপুর গেটপাড়ার বাসিন্দা ওই কিশোরী। নাম দীপ্তি মণ্ডল। মা ও বোনের সঙ্গে থাকত সে। বাবা কর্মসূত্রে থাকেন ঝাড়খণ্ডে (Jharkhand)। জানা গিয়েছে, মাস খানেক আগে ওই কিশোরীর এক বৌদি আত্মঘাতী হয়েছেন। সেই থেকেই কারণে অকারণে বৌদির মতো করে আত্মঘাতী হবে বলত দীপ্তি। একাধিকবার মা তাকে বোঝায়। এই পরিস্থিতিতে মঙ্গলবার সকালে ছাগল রাখার ঘর থেকে উদ্ধার হয় কিশোরীর ঝুলন্ত দেহ। তড়িঘড়ি খবর দেওয়া হয় থানায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহটি উদ্ধার করে পাঠায় ময়নাতদন্তে।

[আরও পড়ুন: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস, প্রেমিকা অন্তঃসত্ত্বা হতেই বিয়েতে নারাজ পুলিশকর্মী]

মৃতার মায়ের দাবি, বৌদির আত্মহত্যার বিষয়টা মেনে নিতে পারেনি কিশোরী। প্রায়ই ওই বিষয়ে কথা বলত সে। মাঝে মাঝে আত্মহত্যা করার কথাও বলত। বৌদিকে অনুকরণ করতে গিয়েই এই মর্মান্তিক পরিণতি। অন্যদিকে জানা গিয়েছে, এদিন সকালে ব্রাশ করা নিয়ে বোনের সঙ্গে অশান্তি হয়েছিল দীপ্তির। যার জেরে সামান্য বকুনিও খেয়েছিল সে। সেই অভিমানেও ওই পড়ুয়া আত্মহত্যার সিদ্ধান্ত নিয়ে থাকতে পারে বলে অনুমান।

[আরও পড়ুন: ‘ভূতুড়ে’ ছাত্রের নামে কেন্দ্রীয় স্কলারশিপ, উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের জালিয়াতি চক্র ফাঁস]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে