BREAKING NEWS

২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

ডিউটিতে যাওয়ার পথে পুলিশকর্মীর রহস্যমৃত্যু, উদ্ধার ঝুলন্ত দেহ, চাঞ্চল্য সোনারপুরে

Published by: Tiyasha Sarkar |    Posted: March 18, 2021 11:40 am|    Updated: March 18, 2021 11:40 am

An Images

ছবি: প্রতীকী

দেবব্রত মণ্ডল, বারুইপুর: পুলিশ কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল সোনারপুর থানা (Sonarpur) এলাকার চম্পাহাটিতে। দেহের পাশ থেকেই মিলেছে জুতো। মিলছে না তাঁর দুটি মোবাইল। ফলে ঘটনাটি আত্মহত্যা নাকি পরিকল্পনামাফিক খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে ওই ব্যক্তিকে, তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। ঘটনার শিকড়ে পৌঁছনোর চেষ্টায় পুলিশ।

দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) সোনারপুর থানার চম্পাহাটির বাসিন্দা পুলিশকর্মীর নাম বিকাশ নস্কর। বিধাননগর পুলিশ কমিশনারেটে কর্মরত ছিলেন তিনি। অন্যান্যদিনের মতো বৃহস্পতিবার সকালে কাজে যাওয়ার নাম করেই বাড়ি থেকে বেরিয়েছিলেন তিনি। কিছুক্ষণ পর বাড়ির কাছের একটি বাগানে তাঁর ঝুলন্ত দেহ দেখতে পান প্রতিবেশীরা। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় সোনারপুর থানায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। জানা গিয়েছে, ওই পুলিশ কর্মীর দেহের পাশ থেকে মিলেছে তাঁর জুতো। মিলছে না বিকাশের দুটি মোবাইল। মৃতের জামাটি ছেঁড়া ছিল।

[আরও পড়ুন: এসএসকেএম থেকে দামি যন্ত্র চুরি, রোগীদের বসিয়ে রেখে তল্লাশি ঘিরে বিতর্ক]

মৃতের পরিবারের তরফে অভিযোগ করা হয়েছে, খুন করা হয়েছে বিকাশ নস্করকে। কিন্তু কেন? সে বিষয়ে এখনও কোনও তথ্য পায়নি পুলিশ। তদন্তকারীরা জানিয়েছেন, ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। মৃতের কারও সঙ্গে কোনও অশান্তি চলছিল কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। তদন্তের স্বার্থে মৃতের পরিবার, পরিজন ও সহকর্মীদের সঙ্গে কথা বলা হতে পারে বলে জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: ইস্তাহারে মমতার মাস্টারস্ট্রোক! দেশে প্রথমবার সকলের জন্য ন্যূনতম আয়ের প্রতিশ্রুতি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement