১২ জ্যৈষ্ঠ  ১৪২৭  মঙ্গলবার ২৬ মে ২০২০ 

Advertisement

পারিবারিক অশান্তির জেরে বধূকে ‘খুন’, পুলিশের জালে শ্বশুর

Published by: Tiyasha Sarkar |    Posted: April 1, 2020 4:47 pm|    Updated: April 1, 2020 4:47 pm

An Images

ছবি: প্রতীকী

দেবব্রত মণ্ডল, বারুইপুর: বধূকে খুনের অভিযোগে গ্রেপ্তার শ্বশুর। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার জীবনতলা থানার মলমপোতা এলাকায়। ঘটনার সঙ্গে অন্য কেউ জড়িত কি না, কেনই বা খুন তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গিয়েছে, বছর ১৫ আগে ভাঙড়ের তালদিঘির বাসিন্দা মুজিবর ঘরামির মেয়ে মুমতাজের সঙ্গে বিয়ে হয় জীবনতলার মনিরুল লস্করের। বিয়ের পর বেশ কিছুদিন স্বাভাবিক ছিল সবকিছু। কিছুদিন পর থেকে অশান্তি শুরু হয় মনিরুল ও মমতাজের মধ্যে। মঙ্গলবারও তাঁদের মধ্যে অশান্তি হয়। এর কিছুক্ষণ পর ঘর থেকে উদ্ধার হয় মমতাজের ঝুলন্ত দেহ। তড়িঘড়ি উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে ডাক্তাররা তাঁকে মৃত বলে ঘোষণা করে।

মৃতার বাপের বাড়ির অভিযোগ, খুন করা হয়েছে মমতাজকে। এরপর প্রমাণ লোপাটের জন্য গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে দেওয়া হয়েছে। মৃতার শ্বশুরের বিরুদ্ধে খুনের অভিযোগও করেন বাপের বাড়ির সদস্যরা। পুলিশ সূত্রে খবর, ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে। কী কারণে এই খুনের ঘটনা তা খতিয়ে দেখা হবে। প্রয়োজনের অভিযুক্তের পরিবারের অন্যান্য সদস্য ও প্রতিবেশীদেরও জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে জানান তদন্তকারীরা।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement