BREAKING NEWS

১২ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ২৯ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

মোবাইল নিয়ে মায়ের সঙ্গে ঝগড়া, অভিমানে আত্মঘাতী হাড়োয়ার স্কুলছাত্রী!

Published by: Suparna Majumder |    Posted: July 6, 2021 12:00 pm|    Updated: July 6, 2021 1:25 pm

Haroa Student allegedly took her life after fight with mother over Mobile Phone | Sangbad Pratidin

গোবিন্দ রায়, হাড়োয়া: মোবাইল নিয়ে মায়ের সঙ্গে ঝগড়া হওয়ায় অভিমানে আত্মঘাতী হয়েছে ১৫ বছরের স্কুলছাত্রী। এমনই অভিযোগ উঠেছে বসিরহাটের হাড়োয়া (Haroa) এলাকায়। হাড়োয়া থানার গোপালপুর ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের পুকুরিয়া গ্রামে ঘটেছে ঘটনাটি। মৃত ছাত্রীর নাম রাজশ্রী বিশ্বাস।

পরিবার সূত্রে জানা গিয়েছে, সারাক্ষণ মোবাইল নিয়ে ব্যস্ত থাকত রাজশ্রী। মা-বাবা তাকে এত মোবাইল দেখতে নিষেধ করতেন। তাঁদের কোনও কথাই শুনতে চাইত না। অতিরিক্ত মোবাইল দেখার জন্য কিছুদিন আগেই কিশোরীর মা তাকে প্রবল বকাবকি করেছিলেন। তাতে রাগ করে মামার বাড়িতে চলে গিয়েছিল স্কুলছাত্রী। গত রবিবার বাড়িতে ফেরে। তারপরও মোবাইল নিয়ে ব্যস্ত থাকতে দেখে কিশোরীকে আবার সাবধান করেন তার মা। তখন মায়ের সঙ্গে বচসা হয় রাজশ্রীর। সেই সময়ের মতো বিষয়টি মিটে গিয়েছে বলেই ভেবেছিলেন পরিবারের সদস্যরা।

[আরও পড়ুন: দেবাঞ্জন কাণ্ডের ছায়া! ভুয়ো CID পরিচয় দিয়ে লক্ষ লক্ষ টাকা প্রতারণায় অভিযুক্ত মহিলা ]

জানা গিয়েছে,  সোমবার বিকেলে নিজের ঘরে ঘুমোতে গিয়েছিল রাজশ্রী। গভীর রাত পর্যন্ত তার কোনও সাড়া না মেলায় সন্দেহ হয় পরিবারের সদস্যদের। খবর দেওয়া হয় হাড়োয়া থানায়। পুলিশ এসে দরজা খুলে কিশোরীর ঝুলন্ত দেহ দেখতে পায়। কাপড় দিয়ে গলায় ফাঁস লাগিয়েছিল রাজশ্রী বিশ্বাস। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে। ঘটনার জেরে শোকের পরিবেশ রয়েছে গোটা এলাকায়। ইতিমধ্যেই পুলিশ অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করেছে হাড়োয়া থানার পুলিশ। শুধুই কি মোবাইল নিয়ে বিবাদ, না অন্য কোনও কারণ রয়েছে রাজশ্রীর এই পদক্ষেপের নেপথ্যে, তা খতিয়ে দেখছে পুলিশ। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য বসিরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। ছাত্রীর মোবাইল খতিয়ে দেখা হবে বলেও শোনা গিয়েছে।

[আরও পড়ুন: দ্বাদশ শ্রেণির পড়ুয়াদের দ্রুত ট্যাব পাইয়ে দিতে ব্যাংক নথি জমার সময় বেঁধে দিল শিক্ষাদপ্তর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement