BREAKING NEWS

৮ বৈশাখ  ১৪২৮  বৃহস্পতিবার ২২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

আচমকা খড়ের গাদায় দাউদাউ করে জ্বলে উঠছে আগুন! অশরীরী আতঙ্কে কাঁটা গ্রামবাসীরা

Published by: Tiyasha Sarkar |    Posted: February 28, 2021 3:09 pm|    Updated: February 28, 2021 4:47 pm

An Images

সুনীপা চক্রবর্তী, ঝাড়গ্রাম: আচমকা খদের গাদায় জ্বলে উঠছে আগুন। কী থেকে এই আগুন? সে বিষয়ে সম্পূর্ণ অন্ধকারে ঝাড়গ্রামের জামবনি ব্লকের বেলদার বাসিন্দারা। ফলে অশরীরী আতঙ্কে কাঁটা তাঁরা। তাই পুজো, যজ্ঞের আয়োজন করতে চলেছেন গ্রামবাসীরা।

জানা গিয়েছে, মাস দেড়েক আগে আচমকাই ঝাড়গ্রামের (Jhargram) জামবনি ব্লকের বেলদা গ্রামের খড়ের গাদায় আগুন জ্বলে ওঠে। স্বাভাবিকভাবেই আতঙ্ক ছড়ায় স্থানীয়দের মধ্যে। পরিস্থিতি আয়ত্তে আনতে ঘটনাস্থলে যায় পুলিশ, দমকল। সেই মুহূর্তে আয়ত্তে আসে লেলিহান শিখা। স্থানীয়দের দাবি, তারপর থেকে প্রায়ই খড়ের গাদায় জলে উঠছে আগুন। কিন্তু কী থেকে এই আগুন লাগছে তার কোনও কারণ খুঁজে পাননি তাঁরা। ফলে সকলের মনে চেপে বসেছে অশরীরী আতঙ্ক। রাতে ওই এলাকায় পাহারা দিচ্ছেন স্থানীয় যুবকেরা। খড়ের গাদার পাশে রয়েছেন পুলিশ, সিভিক ভলান্টিয়ররা। কিন্তু তাতেও আগুন জ্বলা বন্ধ হয়নি। ফলে যতদিন যাচ্ছে, সকলের মনে জাঁকিয়ে বসছে আতঙ্ক।

[আরও পড়ুন: আর্থিক অবস্থার অবনতির কারণ দেখিয়ে ফের কাজ বন্ধের নোটিস হুগলির জুটমিলে, কর্মহীন বহু]

স্থানীয়দের কথায়, “অশুভ শক্তির কারণেই এই ঘটনা।” সেই কারণে গ্রামে পুজো, যজ্ঞের ব্যবস্থা করা হয়েছে। তবে পঞ্চায়েত প্রধান চাইছেন অবিলম্বে তদন্ত করা হোক এই ঘটনার। কারণ যাই হোক, এই ঘটনার জেরে ভয়ে কাঁটা প্রত্যেকে। কী কারণে এই ঘটনা ঘটছে তা নিয়ে ধন্দে পুলিশ-দমকলও।

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: ঝাড়গ্রামে ৪ আসনে প্রার্থী হতে নাম জমা করলেন বিজেপির ১০০ জন! মাথায় হাত কর্মকর্তাদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement